বিলাসবহুল ক্রুজে ড্রাগ পার্টি, পুলিশ হাতেনাতে ধরল শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে

পাকরাও বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এনসিবি ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে আরিয়ানকে।

Parna Sengupta | Published : Oct 3, 2021 4:43 AM IST / Updated: Oct 03 2021, 10:17 AM IST

নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (Narcotics Control Bureau) অফিসারদের হাতে পাকরাও বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Bollywood superstar Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan)। এনসিবি (NCB) ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে আরিয়ানকে। মুম্বইয়ের ড্রাগ মামলায় (Mumbai drug bust case) নাম জড়িয়েছে শাহরুখ পুত্রের।

উল্লেখ্য, মুম্বই উপকূলে একটি ক্রুজ জাহাজ আটক করা হয়। শনিবার রাতে ওই জাহাজটিতে অভিযান চালায় এনসিবি। সেখানে বড়সড় রেভ পার্টির  আয়োজন করা হয়। ওই পার্টিতেই ছিলেন আরিয়ান। কীভাবে সেখানে উপস্থিত হলেন তিনি বা ওই ড্রাগ চক্রের সঙ্গে কোনও ভাবে তিনি জড়িত কীনা, তা খতিয়ে দেখা হচ্ছে। NCB- এর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে বলেছেন, আরিয়ান খানের বিরুদ্ধে কোনও অভিযোগে মামলা করা হয়নি। এখন পর্যন্ত তাকে গ্রেপ্তার করা হয়নি।

এনসিবি ছয়জন আয়োজককেও ডেকে পাঠিয়েছে যারা ক্রুজ পার্টির পরিকল্পনা করেছিল। এনসিবি সূত্র জানাচ্ছে, আরিয়ান খানের ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। তিনি মাদক নিয়েছেন কীনা বা অন্যদের মাদক দিয়েছেন কীনা, তা নিয়ে তদন্ত চলছে। এনসিবি আরিয়ানের ফোনের চ্যাটগুলি খতিয়ে দেখছে বলে খবর। উল্লেখ্য, আরিয়ান খান, শাহরুখ খান এবং গৌরী খানের প্রথম সন্তান। শাহরুখ-গৌরির মেয়ে সুহানা খান এবং আরেকটি ছেলে আব্রাম রয়েছে।

মুম্বইয়ের এই ক্রুজ ড্রাগ পার্টিতে যোগ দিতে দিল্লি থেকে তিনটি মেয়ে এসেছিল বলে জানতে পেরেছে এনসিবি। তাদেরও আটক করা হয়েছে এবং তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর মধ্যে রয়েছে কয়েকজন বিশিষ্ট ব্যবসায়ীর মেয়ে।

কিভাবে রেভ পার্টির তল্লাশি করা হয়েছিল?

শনিবার রাতে, এনসিবি মুম্বইয়ের একটি ক্রুজ জাহাজে অভিযান চালায়, সেখানে বলিউড, ফ্যাশন এবং বিজনেস টাইকুনদের ঘনিষ্ঠরা যোগ দেয়। তিন দিনের ‘মিউজিক্যাল ভ্রমণ’ এর জন্য রওনা হওয়ার কথা ছিল এই ক্রুজের। গোপন সূত্রে খবর পেয়ে সেখানে হানা দেয় এনসিবি। জানা গিয়েছিল এই ক্রুজে রেভ পার্টি করা হবে ও সেখানে নিষিদ্ধ মাদক ব্যবহার করা হবে। 

জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে এনসিবি আধিকারিকরা শনিবার যাত্রীদের ছদ্মবেশে জাহাজে উঠেছিলেন। মুম্বই উপকূল ছেড়ে ক্রুজটি মাঝ সমুদ্রে পৌঁছে যাওয়ার পর এই রেভ পার্টি শুরু হয়েছিল।

ক্রুজ শিপে কি কি পরিকল্পনা করা হয়েছিল?

তিন দিনের ক্রুজ যাত্রায় আয়োজকরা অতিথিদের কাছে যে প্রতিশ্রুতি দিয়েছিল তার বিবরণ মিলেছে। ক্রুজটি মুম্বই থেকে দুপুর ২ টায় ছাড়ার কথা ছিল এবং চৌঠা অক্টোবর সকাল ১০ টায় ফেরার কথা ছিল।

মুখে মাস্ক পরে উদ্দাম শারীরিক সুখ, কোভিড পর্নের চাহিদা বাড়ছে বিশ্ব জুড়ে

Cray’Ark নামে এই অনুষ্ঠানটি আয়োজন করেছিল ফ্যাশনটিভি ইন্ডিয়া, এর সাথে ছিল ভারতীয় ক্রুজ লাইনার Cordelia। প্রথম দিনের জন্য আয়োজকরা মিয়ামির ডিজে স্ট্যান কোলেভের সাথে বিখ্যাত ডিজে বুলজে, ব্রাউনকোট এবং দীপেশ শর্মার সঙ্গীত পরিবেশনের প্রতিশ্রুতি দিয়েছিল।

দ্বিতীয় দিন, দুপুর ১ টা থেকে রাত ৮ টা পর্যন্ত, অতিথিদের জন্য একটি FTV পুল পার্টির আয়োজন করা হয়েছিল। পুল পার্টি চলাকালীন, আইভরি কোস্টের ডিজে রাউল কে, ভারতীয় ডিজে কোহরা এবং মরক্কোর শিল্পী কায়েজার সাথে পারফর্ম করার কথা ছিল।

ভারতের ভ্যাকসিনকে স্বীকৃতি না দেওয়ার মাশুল, ব্রিটেনকে চরম শিক্ষা দিল নয়াদিল্লি

রাত ৮ টার পর এফটিভির শ্যাম্পেন অল-ব্ল্যাক পার্টির আয়োজন করা হয় বিশেষ অতিথিদের জন্য। পরে সেই রাতে, রাত ১০ টা থেকে সকাল ৭টা পর্যন্ত, HOSH স্পেস মোশন এবং অন্যান্যদের ইলেকট্রনিক মিউজিক সার্কিটগুলি অতিথিদের জন্য পরিবেশন করার কথা ছিল।

Read more Articles on
Share this article
click me!