Jharkhand: স্বামীর সঙ্গে এসেছিলেন বাইক ট্যুরে, দুমকায় গণধর্ষণের শিকার স্প্যানিশ যুবতী

ভারতে যে সব বিদেশি পর্যটকরা আসেন, প্রায়ই তাঁদের হেনস্থার শিকার হতে হয়। এবার ঝাড়খণ্ডের দুমকার ঘটনাও একটি খারাপ দৃষ্টান্ত হয়ে থাকল।

Soumya Gangully | Published : Mar 3, 2024 3:46 AM IST / Updated: Mar 03 2024, 10:02 AM IST

স্বামীর সঙ্গে বাইক ট্যুরে এসে গণধর্ষণের শিকার হলেন এক স্প্যানিশ যুবতী। এই নৃশংস ঘটনা ঘটেছে ঝাড়খণ্ডের দুমকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই স্প্যানিশ যুবতীকে গণধর্ষণ করে সাত জন। তাদের মধ্যে তিনজন গ্রেফতার হয়েছে। বাকি চারজন এখনও পলাতক। তাদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। যে তিনজন ধরা পড়েছে, তাদের জেরা করে সঙ্গীদের খোঁজ চালানো হচ্ছে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, শুক্রবার গভীর রাতে এই ঘটনা ঘটেছে। দুমকার হংসডিহা থানা এলাকার কুরুমাহাট অঞ্চলে। অভিযোগ পাওয়ার পরেই তদন্ত শুরু হয়েছে। সব অভিযুক্তকেই গ্রেফতার করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বাংলা থেকে ঝাড়খণ্ডে গিয়েই বিপত্তি

দুমকার পুলিশ সুপার পীতাম্বর সিং খৈরওয়ার জানিয়েছেন, 'অভিযোগকারী মহিলা ও তাঁর স্বামী দু'জনই বাইক চালান। তাঁরা পশ্চিমবঙ্গ থেকে এসে ঝাড়খণ্ড হয়ে নেপালের দিকে যাওয়ার পরিকল্পনা করেছিলেন। দুমকায় আসার পর সন্ধে হয়ে যাওয়ায় তাঁরা রাতের জন্য বিশ্রাম নেওয়ার সিদ্ধান্ত নেন। দুমকার কুঞ্জি গ্রামে তাঁরা অস্থায়ী তাঁবু খাটান। দুমকা থেকে তাঁদের পরবর্তী গন্তব্য ছিল বিহারের ভাগলপুর। কিন্তু অভিযোগ, দুমকায় রাত কাটানোর সময় এই স্প্যানিশ মহিলাকে গণধর্ষণ করে সাত জন। রাতে টহল দেওয়ার সময় পুলিশের একটি দল মূল সড়কে এই মহিলা ও তাঁর স্বামীকে পড়ে থাকতে দেখে তাঁদের উদ্ধার করে।'

বিশেষ তদন্তকারী দল গঠন

দুমকার পুলিশ সুপার জানিয়েছেন, অভিযোগকারী মহিলার শারীরিক পরীক্ষা করা হয়েছে। এই ঘটনার তদন্তের জন্য একটি বিশেষ তদন্তকারী দল গঠন করা হয়েছে। ফরেন্সিক বিশেষজ্ঞরাও এই ঘটনার তদন্ত শুরু করেছেন। এই স্প্যানিশ মহিলা এখন সরাইয়াহাট স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। যত দ্রুত সম্ভব এই ঘটনার কিনারা করার চেষ্টা করছে পুলিশ।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

খাস কলকাতার বুকে ফের ধর্ষণ! মুসলিম যুবকের হাতে ধর্ষিতা পানশালার গায়িকা

হোটেল দেখানোর নামে তরুণীকে ধর্ষণ দিঘায়! সঙ্গীর চোখের সামনে চলল অকথ্য যৌন অত্যাচার

Rape Case: 'ঘুম থেকে জেগে দেখি ও আমাকে ধর্ষণ করছে', ইন্সটাগ্রাম-বন্ধুর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ বান্ধবীর

Share this article
click me!