'আর দেরি নয় হিন্দু দম্পতিরা চার সন্তানের জন্ম দিন', ঋতাম্বরার টার্গেট দ্রুত হিন্দু রাষ্ট্র গঠন

উত্তর প্রদেশের নিরালানগর এলাকায় ভাষণ দেওয়ার সময় ঋতাম্বরা বলেন, বর্তমানে হিন্দু মহিলারা আমরা দুই জন- আর আমাদের দুই সন্তান- এই নীতিতে বিশ্বাস করে চলেন।

Saborni Mitra | Published : Apr 18, 2022 12:21 PM IST

লক্ষ্য হিন্দুরাষ্ট্র। আর সেই জন্যই হিন্দু দম্পতিদের এগিয়ে আসার কথা বলেন সাধ্বী ঋতাম্বরা। বিশ্ব হিন্দু পরিষদের নেত্রা প্রত্যেক হিন্দু দম্পতিকে চারটি করে সন্তানের জন্ম দেওয়ার আর্জি জানান। সেইসঙ্গে তিনি বলেন, দুটি সন্তান দম্পতির আর বাকি দুই সন্তান তাঁরা যেন রাষ্ট্রের নামে উৎসর্গ করেন। এই পথে চললে ভারত দ্রুত হিন্দুরাষ্ট্রে পরিণত হবে বলেও তিনি মনে করেন। 

দিল্লির জাহাঙ্গীরপুরীর ঘটনার কথাও উত্থাপন করেন তিনি। তিনি বলেন যাঁরা হনুমানজয়ন্তীর শোভাযাত্রায় আক্রামণ করেছে তারা দেশের অগ্রগতিকে হিংসে করে। দেশের অগ্রগতি থামিয়ে দিতেই এজাতীয় কাজ করেছে বলেও অভিযোগে সরব হন হিন্দু নেত্রী। রবিবার উত্তর প্রদেশের নিরালানগর এলাকায় ভাষণ দেওয়ার সময় ঋতাম্বরা বলেন, বর্তমানে হিন্দু মহিলারা আমরা দুই জন- আর আমাদের দুই সন্তান- এই নীতিতে বিশ্বাস করে চলেন। এই নীতি তাঁরা অনুসরণ করেন। কিন্তু এই নীতি মেনে চললে হিন্দুরাষ্ট্রের স্বপ্ন বাস্তবে পরিণত হতে অনেক সময় লেগে যাবে বলেও আশঙ্ক প্রকাশ করেন তিনি। সেই কারণেই তিনি হিন্দু দম্পতিতে চারটি করে সন্তানের জন্ম দেওয়ার কথা বলেন। এরপরই তিনি বলেন হিন্দু দম্পতিরা যদি চার সন্তানের জন্ম দেন তাহলে তাঁরা যেন দুই সন্তানকে দেশের জন্য উৎসর্গ করেন। 

ঋতাম্বরা বলেন, ভারতকে দ্রুত হিন্দু রাষ্ট্রে পরিণত করতে হবে। সেই জন্য দেশে অভিন্ন সিভিল কোর্ট কার্যকর করা উচিৎ- যাতে দেশের জনসংখ্যার ভারসাম্যহীনতা না থাকে। 

সোমবার সংবাদ সংস্থা পিটিআইকে তিনি জনিয়েছেন, দেশের সংখ্যার ভারসাম্যহীনতা থাকলে দেশের ভবিষ্যত ভালো হয় না। তিনি বাবা ও মায়েদের কাছে আর্জি জানান তাঁরা যেন নিজেদের সন্তানকে আরএসএস-এর কাছে উৎসর্গ করেন। আগামী প্রজন্ম যাতে বিশ্বহিন্দু পরিষদের সদস্য হয় তার জন্য তিনি আবেদন জানিয়েছেন। রাম মন্দির আন্দোলনের সক্রিয় সদস্য ছিলেন তিনি। সেই সময় তাঁর  একাধিক ভাষণ রেকর্ড করে দেশের ভিন্নি প্রান্তে চালান হয়। ঋতম্বরার বিরুদ্ধে বাবরি মসজিদ ভাঙার জন্য উস্কানি দেওয়ার মামলাও দায়ের করা হয়েছিল। যদিও সবকিছু থেকেই তঁকে বেকুসুর খালাস করে দেওয়া হয়েছে। পাশাপাশি বিশ্ব হিন্দু পরিষদের মহিলা শাখা দুর্গা বাহিনীর প্রতিষ্ঠাতাও তিনি। 

World Heritage Day 2022: এক নজরে ভারতের সেরা ১০ ঐতিহাসিক ভবন, দেখে নিন এখনও কেন আকর্ষনীয়
মূল্যবৃদ্ধি নিয়ে অশনি সংকেত সরকারে রিপোর্টে, মার্চে আকাশ ছুঁয়েছে পাইকারি মূল্য সূচক
কোভিড থেকে হতে পারে কার্ডিয়াক অ্যারেস্ট, এখন থেকে সাবধান হন আপনার সন্তানকে নিয়ে

Share this article
click me!