১০ ঘন্টা রোদে থেকে গলে গেল টাটা হ্যারিয়ারের গ্রিল-বাম্পার! নেট দুনিয়ায় ভাইরাল ছবি

সোশ্যাল মিডিয়ায় একজন ব্যবহারকারী তথ্য শেয়ার করেছেন যে তার টাটা হ্যারিয়ার এসইউভির সামনের গ্রিল এবং বাম্পার গরমের কারণে গলে গেছে। এসইউভির গলিত বাম্পার এবং গ্রিলের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এসইউভির মালিক, যা ভাইরাল হচ্ছে।

Web Desk - ANB | Published : Apr 24, 2023 12:36 PM IST

টাটার এসইউভিগুলিকে অন্যান্য কোম্পানির এসইউভিগুলির তুলনায় আরও শক্তিশালী বলে মনে করা হয়। কিন্তু সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি ভাইরাল হচ্ছে, যাতে বলা হচ্ছে টাটা এসইউভির বাম্পার এবং গ্রিল গরমের কারণে গলে গেছে। আমরা এই সংবাদে আপনাকে সম্পূর্ণ তথ্য দিচ্ছি।

সোশ্যাল মিডিয়ায় একজন ব্যবহারকারী তথ্য শেয়ার করেছেন যে তার টাটা হ্যারিয়ার এসইউভির সামনের গ্রিল এবং বাম্পার গরমের কারণে গলে গেছে। এসইউভির গলিত বাম্পার এবং গ্রিলের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এসইউভির মালিক, যা ভাইরাল হচ্ছে।

এসইউভির মালিক সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যে তিনি ১২ এপ্রিল তাঁর অফিসের বাইরে এসইউভিটি পার্ক করেছিলেন। প্রায় দশ ঘন্টা পর, যখন তিনি কোথাও বেড়াতে বের হন, তখন তিনি দেখেন যে তার এসইউভির সামনের বাম্পার এবং গ্রিল গলে গেছে। তারপরে তিনি সোশ্যাল মিডিয়ায় তথ্যের সাথে এসইউভির বাম্পার এবং গ্রিলের ছবিও শেয়ার করেছেন। তিনি বলেছিলেন যে তিনি ২০২১ সাল থেকে টাটার হ্যারিয়ার এসইউভি চালাচ্ছেন। তিনি এটি কিনেছেন শুধুমাত্র এর ভালো রিভিউ এবং এর বিল্ড কোয়ালিটির সাথে নিরাপত্তা রেটিং এর কারণে। শুধুমাত্র গরমের কারণেই যে এসইউভিতে এটা ঘটতে পারে তা তাদের ধারণা ছিল না। তিনি আরও উল্লেখ করেছেন যে টাটা মোটরস ত্রুটি খুঁজে পাওয়ার পরেও, সংস্থাটি তাদের এটি ঠিক করার জন্য চার্জ করছে।

 

কোম্পানিটি এই উত্তর দিয়েছে

এসইউভির মালিকের এই টুইটের পর জবাব দিয়েছে টাটা মোটরসও। জবাবে, সংস্থাটি তার যোগাযোগের নম্বর, ই-মেইল আইডি এবং ডিলারশিপের বিবরণ দিতে বলেছে। তারপরে তাদের কোম্পানির তরফ থেকে সাহায্য করা যেতে পারে।

 

কোম্পানির SUV Tata Harrier-এ আপনি অটো ইমার্জেন্সি ব্রেকিং, রিয়ার ক্রস ট্রাফিক অ্যালার্ট, ট্রাফিক সাইন রিকগনিশন, ফ্রন্ট অ্যান্ড রিয়ার কোলিশন অ্যালার্ট, লেন ডিপার্চার অ্যাসিস্ট, লেন চেঞ্জ অ্যাসিস্ট, ব্লাইন্ড স্পট ডিটেকশন, হাই বিম অ্যাসিস্টের পাশাপাশি ADAS দেখতে পাবেন। এটি ৬-স্পীড ম্যানুয়াল এবং ৬-স্পীড অটোমেটিক ট্রান্সমিশনের সাথে লঞ্চ করেছে। এর নিরাপত্তা আপডেট করার জন্য, কোম্পানি ৪টি চাকায় ESP এবং ডিস্ক-ব্রেক সহ ৬-এয়ারব্যাগ প্রদান করেছে। এর বাজার মূল্য ১৫ লক্ষ টাকা থেকে শুরু হয় এবং শীর্ষ ভেরিয়েন্টের জন্য ২৪ লক্ষ টাকা পর্যন্ত যায়৷

Tata Harrier বর্তমানে দেশের অন্যতম জনপ্রিয় SUV। গাড়িটি ২০১৯ সাল থেকে বাজারে রয়েছে এবং গাড়ি নির্মাতা বর্তমানে SVU এর ফেসলিফ্ট নিয়ে কাজ করছে। সম্ভবত এই প্রথম কোনো গাড়ি রোদে গলে গেছে।

Share this article
click me!