Viral Video: সেলের শাড়ির জন্য দুই মহিলার চুলোচুলি! ভাইরাল ভিডিও দেখে অবাক নেটিজেনরা

সেলের শাড়ির এমনই মাহাত্য যে কিনতে গিয়ে দুই মহিলা মারামারি করলেন। ভাইরাল ভিডিও ঘিরে জল্পনা সোশ্যাল মিডিয়ায়।

 

Web Desk - ANB | Published : Apr 24, 2023 12:21 PM IST

ভারতীয়দের কাছে শাড়ি মানে শুধু একটি পোশাক। ভারতীয় নারীর কাছে শাড়ি মানে একটি আবেগ। কর্মব্যস্ত জীবনে অনেক নারী শাড়ি পরেন না। কিন্তু শাড়ি কিনতে তারা পিছপা হন না। প্রয়োজন বা অপ্রয়োজনে শাড়ি কিনেই থাকে। একেকজন মহিলার কাছে শাড়ির সম্ভার রীতিমত অহংকারের বিষয়। যাইহোক আজ কোনও শাড়ি-র ইতিকথা নিয়ে আলোচনা করছি না। কিন্তু শাড়িকে ঘিরে যে আবেদ ভারতীয় নারীর মধ্যে দেখা যায় তারই একটি ভিডিও ভাইরাল হয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও নিয়ে জোর আলোচনাও হচ্ছে।

ঘটনাস্থল ভারতের সিলিকন সিটি হিসেবে পরিচিত বেঙ্গালুরু। সেখানেই চলছিল দক্ষিণের বিখ্যাত মাহিসোর সিল্কের সেল। সেই সেলের শাড়ি কেনার সময়ই দুই মহিলার মধ্যে হাতাহাতি থেকে চুলোচুলি সবকিছুই হল - যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে একটি বিষয় আপনিও ভিডিওটি দেখলে বুঝবেন, দুই মহিলার মারামারি কিন্তু তেমন কোনও দাগ কাটতে পারেনি বাকি ক্রেতাদের মতে। তাঁরা মন দিয়ে একের পর এক মহীসূর সিল্ক দেখতেই ব্যস্ত। কারণ সেলের শাড়ি- দ্রুত ফুরিয়ে যেতে পারে। এই আশঙ্কায় দুই মহিলার মারামারি থামাতে কোনও ক্রেতাই অগ্রসর হননি। তারা যেযার মত শাড়ি বাছতে বা পছন্দ করতেই ব্যস্ত। যদিও কাউন্টারে থাকে নিরাপত্তা রক্ষীরা দুই মহিলাকে থামাতে কালঘাম ছোটালেন। আপনিও দেখুন সেই ভিডিও।

 

 

এক টুইটার ব্যবহারকারী ভিডিওটি শেয়ার করেছেন। তিনি বলেছেন মহীশূর সিল্কের বার্ষিক বিক্রয়। মল্লেশ্বরমের দুই গ্রাহক একটি শাড়ির জন্য লড়াই করছে। আর ভিডিওতে দেখা যাচ্ছে দুই মহিলা একটি শাড়ি নিয়ে রীতিমত মারামারি করছে। একে অপরকে চড় মারতেও পিছপা হয়নি। ভিড়ে ঠাসা কাউন্টারে একটি শাড়ির জন্য লড়াই করছে দুই মহিলা।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এক লক্ষেরও বেশি ভিউ পেয়েছে। তবে ভিডিওটি ঘিরে মজার মজার কমেন্টও করেছে নেটিজেনরা। এক ব্যবহারকারী বলেছেন, তিনি তাদেরই পছন্দ করেন যারা দুই মহিলার মারামারির মধ্যে মাথা না গলিয়ে নিজেদের মত করে শাড়ি পছন্দ করছেন। একজন বলেছেন শাড়ি ভারতীয় নারীর কাছে আবেগ। এক নেটিজেনতো শাড়ির বিজ্ঞাপনে ভিডিওটি দেখানোর প্রস্তাব দিয়েছেন। বলেছেন এখনও শাড়ির যে চাহিদা রয়েছে তা এই ভিডিওটি প্রমান করে। এক নেটিজেন বলেছেন এটি এমন একটি দেশ যেখানে মানুষ- জমি টাকা, বাড়ির পাশাপাশি শাড়ির জন্য মারামারি করে।

Share this article
click me!