নির্বাচনী প্রচার চলাকালীন সাংসদের পেটে ছুরি, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে

উত্তেজিত জনতা হামলাকারীকে ধরে প্রথমে বেধড়ক মারধর করে পরে পুলিশের কাছে অভিযোগ করে। হামলাকারীকে শনাক্ত করার চেষ্টা করছে পুলিশ।

Parna Sengupta | Published : Oct 30, 2023 9:52 AM IST / Updated: Oct 30 2023, 03:27 PM IST

আগামী বিধানসভা নির্বাচনে মেদকের সাংসদ এবং দুব্বাকা থেকে বিআরএস প্রার্থী কোথা প্রভাকর রেড্ডির ওপর ছুরি নিয়ে ভয়াবহ হামলা। সোমবার অর্থাৎ ৩০ অক্টোবর প্রচার করার সময় ছুরি দিয়ে হামলার শিকার হন তিনি। দৌলতাবাদ মন্ডলের সুরমপল্লী গ্রামে নির্বাচনী প্রচারের সময় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি তার পেটে ছুরি নিয়ে আঘাত করে। বিষয়টি তার সমর্থকরা জানতে পেরে সঙ্গে সঙ্গে তাকে গাজয়েল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে হায়দরাবাদে স্থানান্তরের প্রস্তুতি চলছে।

উদ্বিগ্ন বিআরএস

এসময় উত্তেজিত জনতা হামলাকারীকে ধরে প্রথমে বেধড়ক মারধর করে পরে পুলিশের কাছে অভিযোগ করে। হামলাকারীকে শনাক্ত করার চেষ্টা করছে পুলিশ। হাই প্রোফাইল মামলার পরিপ্রেক্ষিতে পুলিশও তদন্ত শুরু করেছে। এই ঘটনার সব দিক খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ বলেছে, হামলার কারণ খুব দ্রুত জানা যাবে। মন্ত্রী টি. হরিশ রাও প্রভাকর রেড্ডির শারীরিক পরিস্থিতি সম্পর্কে জানতে হাসপাতালে পৌঁছেছেন। একই সময়ে, হামলার খবর পেয়ে বিআরএস নেতারাও খোঁজ খবর নেন। মন্ত্রী টি হরিশ রাও ফোনে সাংসদের সঙ্গে কথা বলেছেন এবং তাঁর স্বাস্থ্যের অবস্থা সম্পর্কে খোঁজখবর নিয়েছেন। তিনিও তার নির্বাচনী কর্মসূচি বাতিল করে এমপির সঙ্গে দেখা করতে হাসপাতালে যান।

হামলাকারীর পরিচয়

এদিকে, হামলাকারীর পরিচয় প্রাথমিক ভাবে জানিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তির নাম চেপিয়ালা ভিলার রাজু। তিনি আগে একটি স্থানীয় সংবাদ অ্যাপের রিপোর্টার হিসাবে কাজ করেছিলেন এবং এখন একটি ইউটিউব চ্যানেলে কাজ করছেন।

তেলেঙ্গানায় নির্বাচনী প্রচারের সময় মারামারি

নির্বাচনী প্রচারের সময় এই হামলা প্রার্থীদের নিরাপত্তা নিয়ে স্বাভাবিকভাবেই প্রশ্ন তুলে দিয়েছে। তবে বুধবার অর্থাৎ ২৫ অক্টোবর তেলেঙ্গানায় একই রকম দৃশ্য দেখা গেছে। এর পরে তেলুগু নিউজ চ্যানেল এনটিভির বিতর্ক অনুষ্ঠান চলাকালীন, কুথবুল্লাপুরের ভারত রাষ্ট্র সমিতি (বিআরএস) বিধায়ক, বিবেকানন্দ গৌড়, এই আসনের বিজেপি প্রার্থী কুনা শ্রীশাইলম গৌড়কে আক্রমণ করেন। মারামারির এই ভিডিওটিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে বিবেকানন্দকে বিজেপি নেতার দিকে ঝাঁপিয়ে পড়তে এবং তার ঘাড় ধরে থাকতে দেখা গেছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন নীচের লিংকে

Share this article
click me!