Viral Video: ৭৩ বছর বয়সি মা-কে বিছানায় ফেলে বেদম মার! পঞ্জাবের ভিডিও ঘিরে দেশ জুড়ে নিন্দার ঝড়

নিজের বৃদ্ধা মায়ের ঘরে সিসি ক্যামেরা ইনস্টল করেছিলেন তাঁরই মেয়ে। সেই ক্যামেরায় ধরা পড়ল নারকীয় ঘটনা!

Sahely Sen | Published : Oct 30, 2023 9:23 AM IST / Updated: Oct 30 2023, 03:01 PM IST

দীর্ঘদিন ধরেই মী দীপশিখার কাছে নিজের ছেলের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলতেন বৃদ্ধা মা আশারানি, তাঁর বয়স ৭৩ বছর। ছেলে অঙ্কুর বর্মা পেশায় একজন আইনজীবী। তিনি কি সত্যিই নিজের মা-কে ভয়ঙ্করভাবে মারধর করেন? জানার জন্য একমাত্র উপায় অবলম্বন করেছিলেন মেয়ে দীপশিখা। তিনি নিজের মায়ের ঘরে সিসি ক্যামেরা ইনস্টল করেছিলেন। সেই ক্যামেরায় ধরা পড়ল নারকীয় ঘটনা! 
-

শুধুমাত্র অঙ্কুর বর্মা নন, তাঁর স্ত্রী সুধা এবং তাঁদের পুত্রও এই নারকীয় কার্যকলাপের সঙ্গে যুক্ত ছিলেন বলে সিসি ক্যামেরার ফুটেজে ধরা পড়েছে। দেখা গেছে, প্রথমে নিজের ঠাকুমা আশারানির বিছানায় জল ফেলেন, তারপর তিনিই ঠাকুমাকে বিছানায় প্রস্রাব করে ফেলার জন্য দোষারোপ করতে শুরু করেন। এরপর অঙ্কুর বর্মা নিজের ছেলের সামনেই নিজের মা-কে একের পর এক সপাটে চড় ও ঘুষি মারতে থাকেন। শুধু শারীরিক নির্যাতনই নয়, নিজের বৃদ্ধা মাকে মৌখিক গালিগালাজও করেন ওই আইনজীবী। 
-

হৃদরোগে আক্রান্ত হয়ে স্বামীর দুর্ভাগ্যজনক মৃত্যুর পর পঞ্জাবের রোপারে নিজের ছেলে, মেয়ে, নাতি এবং পুত্রবধূর সঙ্গে বাস করতেন ৭৩ বছর বয়সি আশারানি। তাঁর ছেলের এই কাণ্ডের কথা মেয়ে দীপশিখা জানতে পারার পরেই তিনি পুলিশে অভিযোগ দায়ের করেন। একটি বেসরকারি সংস্থা (এনজিও)-র প্রতিনিধিদের সঙ্গে নিয়ে পুলিশ কর্মকর্তাদের একটি দল শনিবার (২৮ অক্টোবর) আশারানির বাড়িতে পৌঁছে তাঁকে উদ্ধার করে। অভিযুক্ত অঙ্কুর বর্মা, তাঁর পুত্র এবং স্ত্রী সুধাকে গ্রেফতার করা হয়।

 


আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!