বড়সড় দুর্ঘটনার কবলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাইয়ের গাড়ি, আহত প্রহ্লাদ মোদী

প্রহ্লাদ মোদীর গাড়িতে থাকা জামাই ও পুত্রবধূও আহত হয়েছেন। মোদীর নাতির পা ভেঙে গেছে। তবে কোনও হতাহতের ঘটনা ঘটেনি। গাড়ির এয়ারব্যাগের কারণে সবাই নিরাপদই ছিলেন বলে জানা গিয়েছে।

Web Desk - ANB | Published : Dec 27, 2022 10:59 AM IST / Updated: Dec 27 2022, 04:46 PM IST

কর্ণাটকের মহীশূরের কাছে কাদাগোলায় দুর্ঘটনার কবলে পড়ল প্রধানমন্ত্রীর ভাই প্রহ্লাদ মোদীর গাড়ি। তিনি সামান্য আঘাত পেয়েছেন বলে প্রশাসলন সূত্রে খবর। তবে, আঘাত বিপজ্জনক নয় বলে চিকিৎসকরা জানিয়েছেন। প্রহ্লাদ মোদী তার পরিবার নিয়ে বেঙ্গালুরু থেকে বান্দিপুর রিজার্ভ ফরেস্টে যাচ্ছিলেন।

 

প্রহ্লাদ মোদীর গাড়িতে থাকা জামাই ও পুত্রবধূও আহত হয়েছেন। মোদীর নাতির পা ভেঙে গেছে। তবে কোনও হতাহতের ঘটনা ঘটেনি। গাড়ির এয়ারব্যাগের কারণে সবাই নিরাপদই ছিলেন বলে জানা গিয়েছে। আহত সকলকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন এসপি সীমা লাটকার ও ডিওয়াইএসপি গোবিন্দরাজু।

দুর্ঘটনার সময় প্রহ্লাদ মোদী একটি গাড়িতে করে পরিবারের সঙ্গে মাইসুরু থেকে বান্দিপুর যাচ্ছিলেন। গাড়ি চালাচ্ছিলেন চালক সত্যনারায়ণ। এর মধ্যেই হঠাৎ করে এই দুর্ঘটনা ঘটে। আহত সকলকে নিকটস্থ জেএসএস হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের চিফ মেডিক্যাল অফিসার ডাঃ মধু সংবাদ মাধ্যমকে জানান, সবাই সম্পূর্ণ শঙ্কামুক্ত। কেউ গুরুতর আঘাত পায়নি।

Share this article
click me!