Teacher Viral Video: শিক্ষক দিবসের অনুষ্ঠানে শিক্ষকের হাতেই প্রচন্ড মার খেল এই ছাত্র! দেখুন ভাইরাল ভিডিও

একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হচ্ছে, যা দেখে আপনিও হাসতে থাকবেন। এই ভিডিওটি দেখে মানুষ সোশ্যাল মিডিয়ায় বেশ মজা পেয়েছে এবং মজার প্রতিক্রিয়াও দিচ্ছে। অনেকে এমনও লিখেছেন যে এটি এখন সত্যিকার অর্থে শিক্ষক দিবস পালিত হচ্ছে।

Parna Sengupta | Published : Sep 5, 2023 1:14 PM IST

মঙ্গলবার সর্বত্র পালিত হল শিক্ষক দিবস। প্রতি বছরের মতো এবারও প্রাক্তন রাষ্ট্রপতি ডঃ সর্বপল্লী রাধাকৃষ্ণনের জন্মদিন উপলক্ষে উৎসবের মতো পালিত হল শিক্ষক দিবস। এ সময় শিশুদের অনেক জায়গায় দুষ্টুমি করতেও দেখা গেছে, যা তাদের শিক্ষকরাও উপেক্ষা করেছেন। কিন্তু কিছু শিক্ষককে আজও এই দুষ্টু ছাত্রদের প্রচণ্ডভাবে শিক্ষা দিতে দেখা গেছে। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হচ্ছে, যা দেখে আপনিও হাসতে থাকবেন। এই ভিডিওটি দেখে মানুষ সোশ্যাল মিডিয়ায় বেশ মজা পেয়েছে এবং মজার প্রতিক্রিয়াও দিচ্ছে। অনেকে এমনও লিখেছেন যে এটি এখন সত্যিকার অর্থে শিক্ষক দিবস পালিত হচ্ছে।

যা দেখা যাচ্ছে ভাইরাল ভিডিওতে

ভিডিওটি সরকারি স্কুলের বলে মনে হচ্ছে। একটি ক্লাস বেলুন, রংবেরংয়ের ফিতে ইত্যাদি দিয়ে সুন্দরভাবে সাজানো হয়েছে। শিক্ষক দিবসের অনুষ্ঠান চলছে, শিশুরা উদযাপন করছে। X প্ল্যাটফর্মে (আগের টুইটারে) হাসনাজরুরিহ্যায় নামের অ্যাকাউন্ট থেকে আপলোড করা ভিডিওতে, একজন ছাত্রকে দেখা যায় সবার গায়ে স্প্রে ফোম ছিটিয়ে দিতে। পুরো ক্লাস উৎসাহে হাততালি দিচ্ছে। এদিকে স্প্রে করতে থাকা ছাত্র বেশ আনন্দের সঙ্গে চেয়ারে বসা শিক্ষকের উপর স্প্রে ছিটাতে শুরু করে। শিক্ষক হঠাৎ খুব রেগে যান এবং ছাত্রটিকে টেবিলে ঝুঁকিয়ে ফেলেন তিনি ও এরপর তিনি তার কোমরে একের পর এক চড় মারেন। এর পরে ভিডিওটি শেষ হয়।

 

 

মানুষ ভীষনভাবে ভিডিওটি শেয়ার করছে

মানুষ এই ভিডিওটি দেখতে খুব পছন্দ করে। এই ভিডিও দেখে মানুষ হাসছে। এই ভিডিওটি ৫৫ হাজারের বেশি মানুষ দেখেছেন। এছাড়াও, এটি এক হাজারেরও বেশি লোক পছন্দ করেছে এবং ২০০ জনেরও বেশি লোক পুনরায় পোস্ট করেছে । এক ব্যবহারকারী লিখেছেন, এটা আশীর্বাদ। এটা প্রয়োজন ছিল এবং থাকবে। আরেকজন লিখেছেন, শুভকামনা স্যার, শিক্ষক দিবসের শুভেচ্ছা। তৃতীয় ব্যবহারকারী লিখেছেন, এখন এটি সত্যিই শিক্ষক দিবস হিসেবে পালিত হচ্ছে। চতুর্থ ব্যবহারকারী লিখেছেন, আশীর্বাদ পেয়েছে ওই ছাত্র। এভাবেই নানা মজার মন্তব্যে নেটিজেনরা সোশ্যাল মিডিয়ার পেজ ভরিয়ে দিয়েছেন।

Share this article
click me!