"যারা দাঙ্গাবাজদের সামনে নাক ঘষবে তাদের বুলডোজারের সামনে পেটানো হবে" নাম না করে রাহুল গান্ধী ও অখিলেশ যাদবকে তীব্র আক্রমণ যোগীর

"যারা দাঙ্গাবাজদের সামনে নাক ঘষবে তাদের বুলডোজারের সামনে পেটানো হবে" নাম না করে রাহুল গান্ধী ও অখিলেশ যাদবকে তীব্র আক্রমণ যোগীর

Anulekha Kar | Published : Sep 4, 2024 8:40 AM IST / Updated: Sep 04 2024, 02:17 PM IST

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বুধবার রাহুল গান্ধী এবং অখিলেশ যাদবের নাম উল্লেখ না করে ইঙ্গিতে তাদের তীব্র আক্রমণ শুরু করেন। তিনি বিরোধী নেতাদের সমালোচনা করে বলেন, “সবার হাত বুলডোজারে লাগাতে পারে না। এর জন্য হৃৎপিণ্ড ও মস্তিষ্ক দুটোই প্রয়োজন। তিনি বলেন, বুলডোজার চালানোর ক্ষমতা ও দৃঢ় সংকল্প যার আছে, তিনিই বুলডোজার চালাতে পারেন। যারা দাঙ্গাবাজদের সামনে নাক ঘষবে তাদের বুলডোজারের সামনে পেটানো হবে।"

 বুধবার লোকভবনে অনুষ্ঠিত নিয়োগপত্র বিতরণ অনুষ্ঠানে উত্তরপ্রদেশ অধস্তন পরিষেবা নির্বাচন কমিশন কর্তৃক সুষ্ঠু ও স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়ার আওতায় নির্বাচিত ১৩৩৪ জন জুনিয়র ইঞ্জিনিয়ার, কম্পিউটার এবং ফোরম্যানকে নিয়োগপত্র প্রদান করছিলেন মুখ্যমন্ত্রী যোগী। এসময় তিনি বলেন, আজ প্রত্যেক জেলার প্রতিনিধিত্ব রয়েছে যাঁরা এখানে নিযুক্ত হয়েছেন। জাতপাত নেই, অঞ্চলভেদ নেই। মেধা ও সংরক্ষণের নিয়ম অনুসরণ করে নিয়োগ প্রক্রিয়ার সঙ্গে যুক্ত করা হয়েছে শুধু মেধাবী যুবকদের। একই সঙ্গে আগে জনগণ যাদের সুযোগ দিয়েছে তারাই নিজেদের নৈরাজ্যকর ও দুর্নীতিগ্রস্ত কর্মকাণ্ডের সঙ্গে চিহ্নিত করেছে।

Latest Videos

বুধবার লোকভবনে অনুষ্ঠিত নিয়োগপত্র বিতরণ অনুষ্ঠানে উত্তরপ্রদেশ অধস্তন পরিষেবা নির্বাচন কমিশন কর্তৃক সুষ্ঠু ও স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়ার আওতায় নির্বাচিত ১৩৩৪ জন জুনিয়র ইঞ্জিনিয়ার, কম্পিউটার এবং ফোরম্যানকে নিয়োগপত্র দেন মুখ্যমন্ত্রী যোগী। এই অনুষ্ঠানেই তিনি বলেন, "আজ প্রত্যেক জেলার প্রতিনিধি রয়েছে যাঁরা এখানে নিযুক্ত হয়েছেন। জাতপাত, অঞ্চলভেদ ছাড়াই মেধা ও সংরক্ষণের নিয়ম মেনে নিয়োগ করা হয়েছে শুধু মেধাবী যুবকদের। একই সঙ্গে এর আগে জনগণ যাদের সুযোগ দিয়েছে, তারা তাদের নৈরাজ্যকর ও দুর্নীতিগ্রস্ত কর্মকাণ্ড দিয়ে আত্মপরিচয়ের সংকট তৈরি করে রাষ্ট্রকে দাঙ্গার আগুনে নিক্ষেপ করেছে।

প্রথমে তারা জাতি ও বর্ণের মধ্যে লড়াই তৈরি করে এবং পরে তারা ধর্মকে লড়াই বাঁধানোর জন্য কাজে লাগায় । কয়েক মাস ধরে দাঙ্গায় জর্জরিত ছিল উত্তরপ্রদেশ। আজ এরাই আবার রং বদল করে রাজ্যের মানুষকে নতুন রূপে বিভ্রান্ত করতে চাইছে। "

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari Live: কাঁথিতে মেগা জনসভা শুভেন্দু অধিকারীর, দেখুন সরাসরি
'নারী নিরাপত্তা কোথায়!' মালদায় সাতসকালে হাড়হিম করা ঘটনা, দর্শকের ভূমিকায় গোটা গ্রাম | Malda News
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
বাপরে! গিলে খেলো আস্ত বাড়ি! পাঁশকুড়ায় হাড়হিম করা ভিডিও, ভয়ঙ্কর কাঁসাই নদী | Purba Medinipur |