Viral Video: জলের মধ্যে হাঁসের সঙ্গে লুকোচুরি খেলা, হাঁপিয়ে গেল বাঘ

টুইটারে বিটেনগেবিডেন নামক একটি পেজ থেকে সেই ভিডিওটি শেয়ার করা হয়েছে। মাত্র ৪৬ সেকেন্ডের একটা ক্লিপ। আর ৫০ সেকেন্ডেরও ছোট সেই ভিডিও ক্লিপ মাত্র কয়েক মুহূর্তে ২ লাখেরও বেশি ভিউয়ার ছাপিয়ে গেল।

Web Desk - ANB | Published : Dec 30, 2021 9:08 AM IST

পশুপাখির ভিডিও বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় (Social Media)। আর নেটিজেনরাও তা বেশ মজা সহকারেই দেখে থাকেন। আসলে অবসর সময় এখন বেশিরভাগ মানুষই সময় কাটান নিজের মুঠোফোনের (Mobile Phone) সঙ্গে। সোশ্যাল মিডিয়াই এখন মানুষের অবসর কাটানোর একমাত্র মাধ্যম। আর সেখানে যখন ভেসে ওঠে বিভিন্ন পশুপাখির মজার ভিডিও তখন তা মনের আনন্দে দেখেন নেটিজেনরা। তা দেখে তাঁরা বেশ মজাও পান। আর মজা লাগে বলেই তো সেই সব ভিডিও ভাইরালও হয় মুহূর্তের মধ্যেই। এমনই এক ভিডিও আবার নেটিজেনদের মন করে নিয়েছে। এই ভিডিও একেবারেই অন্যরকম। এটা কোনও একটি পশুর ভিডিও নয়। এই ভিডিওতে রয়েছে একটি হাঁস ও বাঘ। আর তারা জলের মধ্যে লুকোচুরি খেলায় ব্যস্ত ছিল। ব্যাপক ভাইরাল হল সেই ভিডিও।

টুইটারে বিটেনগেবিডেন নামক একটি পেজ থেকে সেই ভিডিওটি শেয়ার করা হয়েছে। মাত্র ৪৬ সেকেন্ডের একটা ক্লিপ। আর ৫০ সেকেন্ডেরও ছোট সেই ভিডিও ক্লিপ মাত্র কয়েক মুহূর্তে ২ লাখেরও বেশি ভিউয়ার ছাপিয়ে গিয়েছে। আর হবে নাই বা কেন বাঘের সঙ্গে হাঁসকে কি কখনও লুকোচুরি খেলতে দেখা গিয়েছে!

ভিডিওতে দেখা গিয়েছে একটি হাঁস এবং বাঘ নিজেদের মধ্যে লুকোচুরি খেলছে। বাঘটি সেই হাঁসকে ধরার আপ্রাণ চেষ্টা করছে। তার জন্য অপেক্ষা করছে। কিন্তু, তা অধরাই রয়ে গিয়েছে। কারণ ঠিক যেই হাঁসটিকে ধরতে সে এগিয়ে যায় ওমনি জলের নিচে ডুব দেয় হাঁস। তারপর আবার অন্য জায়গা থেকে উঠতে দেখা গিয়েছে তাকে। এভাবেই বাঘটিকে রীতিমতো ঘোল খাইয়ে ছেড়ে দিয়েছে। 

টুইটারে যে পেজ থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছে, সেখানে লেখা হয়েছে, ‘লুকোচুরি খেলা হচ্ছে দু’জনের মধ্যে।’ আপনিও ভিডিয়োটি একবার দেখে নিন –

 

 

টুইটারে এই ভিডিও নিয়ে বেজায় হাসাহাসি চলছে। কেউ মজাদার ভিডিও বলেছেন। কেউ আবার বলেছেন, হাঁসটি ভালই বুদ্ধি করে বাঘের খপ্পর থেকে বেঁচে গিয়েছে। কেউ আবার বলেছেন, ‘আপনি যখন জানেন যে আপনার প্রতিপক্ষ আপনার নিজের জলের গভীরতার বাইরে রয়েছে তখন আপনি সবথেকে বেশি আত্মবিশ্বাস অর্জন করেন।’

সে যাই হোক না কেন এই ভিডিয়ো নেটপাড়ার লোকজনের মন জিতে নিয়েছে!

Share this article
click me!