টিকল না 'লাভ জিহাদের বিয়ে', হবু স্বামীর ছবি পোস্ট করে সম্পর্কের কথা জানালেন আইএএস অফিসার টিনা

আইএএস টপার টিনা দাবি দ্বিতীয়বার বিয়ের করতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে সেই কথাই জানিয়েছেন তিনি। তবে প্রথমবার বিয়ে নিয়ে যথেষ্ট জলঘোলা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

Saborni Mitra | Published : Mar 29, 2022 11:47 AM IST

সালটা ছিল ২০১৫। ইউপিএসসি পরীক্ষায় প্রথম হয়ে গোটা ভারতের দৃষ্টি আকর্ষণ করেছিলেন টিনা দাভি। হিন্দু দলিত পরিবারের সন্তান টিনা। তেমনই তাঁর বিয়ে নিয়েও তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। কারণ পরিবারের পাশাপাশি সমাজের বিরুদ্ধে গিয়ে তিনি বয়েছিলেন তাঁর মুসলিম প্রেমিক আখতার খানকে। তিনিও দাপুটে আইএএস অফিসার। ২০১৫ সালে তিনি ইউপিএসসি পরীক্ষায় দ্বিতীয় হয়েছিলেন। কাশ্মীরের পহেলগাঁওয়ে তাঁরা ২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন  লাভ জিহাদের সেই বিয়ের মেয়াদ ছিল মাত্র ৩ বছর। সম্পর্ক ভেঙে যাওয়ায় দ্বিতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছে টিনা। তাঁর হবু স্বামীর ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। 

 টিনা দাবির দ্বিতীয় স্বামীও কিন্তু আইপিএস অফিসার। নাম প্রদীপ দাওয়ান্ডে। নিজের লাল শাড়ি আর প্রদীপের লাল কুর্তা পরা ছবি ইনস্টাগ্রামে আপলোড করেছেন টিনা। সঙ্গে তিনি লিখেছেন, 'তুমি এভাবেই হাসতে শিখিয়েছো আমাকে'। পাল্টা প্রদীপও টিনার একটি ছবি পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, 'একসঙ্গে থাকাই আমার জীবনে সবথেকে বেশি আনন্দের।' শোনা যাচ্ছে টিনার দ্বিতীয় বিয়ের আসর বসবে জয়পুরের। আগামী ২২ এপ্রিল দ্বিতীয় সাতপাকে বাঁধা পড়বেন তিনি। তবে এবার টিনার বিয়ে নিয়ে তেমন শোলগোল নেই নেটদুনিয়ায়। 

প্রথমবার অর্থাৎ ২০১৮ সালে টিনা আর আখতারের বিয়ে নিয়ে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কারণ সেই সময় দুই ধর্মের বিয়ে অনেকেই মেনে নিতে চাননি। তাঁরা আপত্তি জানিয়েছিলেন। পাশাপাশি টিনার পরিবারেও বিয়েতে প্রবল আপত্তি জানিয়েছিল। কিন্তু কিছু মানুষ অবশ্যই পাশে দাঁড়িয়েছিল টিনা আর আখতারের। যাইহোক ২০১৮ থেকে মাত্র ২০২০ - তাঁরা একসঙ্গে থেকেছিলেন। ২০২০ সালে বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেন। তারপর ২০২১ সালে আইনি বিচ্ছেদ হয় তাঁদের। বিচ্ছেদের মাত্র এক বছর পরেই নতুন জীবন শুরু করতে চলেছেন টিনা। 

সঠিক মনের মানুষ বাছার সেরা ১০টি উপায়, এক নজরে দেখে নিন বিশেষজ্ঞদের টিপস

রাজ্যের 'টানাটানির' সংসারে চা-জলখাবারে ব্যায় ১২ লক্ষ, ক্রেতা সুরক্ষা দফতরের মেলার খরচ কোটি টাকা

বিশ্ববিদ্যালয় থেকে বিধবা ভাতা- পাহাড়ে কল্পতরু মমতা, সতর্ক করলেন 'দিল্লির লাড্ডু' নিয়ে
 

Share this article
click me!