মদ্যপ অবস্থায় বিমানের কর্মী ও সহযাত্রীদের সঙ্গে দুর্ব্যবহার, ইন্ডিগো বিমান থেকে গ্রেফতার দুই অভিযাত্রী

এই বছর মুম্বাইতে এটি অনিয়মিত ফ্লাইয়ারের সপ্তম মামলা। কেন বার বার একই ঘটনার পূণরাবৃত্তি ঘটছে সে বিষয়ও একাধিক প্রশ্ন উঠেছে।

Web Desk - ANB | Published : Mar 23, 2023 10:29 AM IST

মদ্যপ অবস্থায় সহ-যাত্রীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে ইন্ডিগো বিমান থেকে গ্রেফতার করা হল দুই ফ্লাইয়ারকে। জানা যাচ্ছে দুবাই থেকে মুম্বাই যাওয়ার ইন্ডিগো ফ্লাইটে ক্রু এবং সহ-যাত্রীদের গালিগালাজ করার অভিযোগে বুধবার দুই মাতাল ফ্লাইয়ারকে গ্রেপ্তার করা হয়েছে। মুম্বাই পুলিশ মহারাষ্ট্রের বাসিন্দা জন জি ডিসুজা (বয়স ৪৯) এবং দত্তাত্রয় বাপারদেকর (বয়স ৪৭) এর বিরুদ্ধে মামলা দায়ের করেছে। উল্লেখযোগ্যভাবে, এই বছর মুম্বাইতে এটি অনিয়মিত ফ্লাইয়ারের সপ্তম মামলা। কেন বার বার একই ঘটনার পূণরাবৃত্তি ঘটছে সে বিষয়ও একাধিক প্রশ্ন উঠেছে।

মুম্বই পুলিশের মতে, অভিযুক্তরা শুল্কমুক্ত অ্যালকোহল কিনেছিল এবং দুবাইতে "কাজের এক বছর" উদযাপন করার জন্য ফ্লাইটের সময় প্রত্যেকে অর্ধেক বোতলেরও বেশি অ্যালকোহল পান করেছিলেন। কিছু সহযাত্রী তাদের মদ্যপানে আপত্তি জানায়। তাঁদের বাধা দিতে গেলে উল্টে তাদের সঙ্গেই আপত্তিকর ব্যবহার করা হয় বলে অভিযোগ। অভিযোগ অনুসারে, ডিসুজা এবং বাপর্দেকর তারপর ক্রু এবং অন্যান্য বিমানের যাত্রীদের অপমান করে প্লেনের ভিতরে হাঁটা শুরু করেন। এর পরই তাঁদের গ্রেফতার করে মুম্বই পুলিশ।

আরও পড়ুন - 

মানহানির মামলা কাকে বলে? রাহুল গান্ধীর সামনে কোন আইনী রাস্তা খোলা রয়েছে, জেনে নিন বিস্তারিত

৩০ জানুয়ারি এবং ২৩ মার্চ কেন ভারতে দুবার শহীদ দিবস পালিত হয়, জেনে নিন এই দিনের মর্মান্তিক ইতিহাস

জলই জীবন, কী উপায়ে করা যাবে রক্ষা, প্রধানমন্ত্রী মোদীর কয়েকটি যুগান্তকারী পদক্ষেপ

Share this article
click me!