‘ধর্ম’গুরু, নাকি ‘কাম’গুরু? খালিস্তানপন্থী বিবাহিত নেতা অমৃতপাল সিং-এর অশ্লীল ভিডিয়ো চ্যাটে যৌন আবেদনের কোনও সীমা নেই

যৌন আবেদনে ভরপুর স্বঘোষিত ‘শিখ ধর্মগুরু’ অমৃতপাল সিং-এর ভিডিও চ্যাট, কারোর সাথে হানিমুনের প্ল্যান, কারোর সাথে আবার অশ্লীল আওয়াজে কথোপকথন। এদিকে তিনি বিয়ে করেছিলেন ব্রিটেনের এক তরুণীকে। সেই তরুণীকেও জিজ্ঞাসাবাদ করছে পঞ্জাব পুলিশ।

Web Desk - ANB | Published : Mar 23, 2023 10:17 AM IST

১৮ মার্চ পঞ্জাব পুলিশের চোখের সামনে দিয়ে পালিয়ে গিয়েছেন বিচ্ছিন্নতাবাদী খলিস্তানপন্থী নেতা অমৃতপাল সিং। চিরুনি তল্লাশি চালিয়েও রাজ্য এবং কেন্দ্রীয় বাহিনীর কোনও ব্যক্তি বা কোনও গোয়েন্দা এখনও পর্যন্ত তাঁর নাগাল পাননি। তিনি কোন কোন রূপ ধারণ করে গা ঢাকা দিয়ে থাকতে পারেন, তার সম্ভাব্য চিত্রও প্রকাশ করা হয়েছে। এরই মধ্যে ‘ওয়ারিস পঞ্জাব দে’-র প্রধানের ব্যক্তিগত জীবন সম্পর্কে এমন কিছু খবর প্রকাশ হয়ে পড়েছে, যেগুলি একেবারে ধ্বংস করে দিয়েছে তাঁর ‘ধর্ম গুরু’ হওয়ার পবিত্র ভেকধারী ভাবমূর্তি।

জানা গেছে, ফেব্রুয়ারি মাসে ব্রিটেনের এক তরুণীকে বিয়ে করার আগে থেকেই এবং বিয়ের পরেও অগুন্তি নারীর সঙ্গে যৌনতার সম্পর্কে যুক্ত ছিলেন অমৃতপাল। এঁরা কেউ কেউ ছিলেন বিবাহিত, কেউ আবার অবিবাহিত। ভারতের সংবাদসংস্থার দাবি, নিজের স্ন্যাপচ্যাট, ইন্সটাগ্রাম ইত্যাদি (সোশ্যাল মিডিয়া) অ্যাকাউন্ট থেকে বহু অবিবাহিত মহিলার সঙ্গে বন্ধুত্ব পাতাতেন অমৃতপাল। ‘নামহীন’ সম্পর্কে জড়ানোর প্রস্তাবও দিতেন তাঁদের। বাদ পড়তেন না বিবাহিতারাও। সকলের সঙ্গেই শুধুমাত্র শারীরিক ভাবে ঘনিষ্ঠ হতে চাইতেন তিনি। এই সম্পর্কে কোনও নিশ্চিতকরণ থাকত না, ‘ছোট বিয়ে’ বলেই এগুলিকে উল্লেখ করতেন স্বঘোষিত ‘শিখ ধর্মগুরু’। শুধু শরীরী সম্পর্কে জড়ানোই নয়, ওইসব মহিলাদের অশ্লীল ভিডিয়ো পাঠিয়ে ভয়ও দেখাতেন খালিস্তানি নেতা।

ইতিমধ্যেই মহিলাদের সঙ্গে তাঁর কথোপকথনের চ্যাট এবং কয়েকটি ভয়েস নোট প্রকাশ্য হয়ে পড়েছে নেট দুনিয়ায়। একটি ‘ভয়েস নোট’-এ অমৃতপালকে বলতে শোনা গেছে যে, মহিলারা তাঁকে নিয়ে প্রচণ্ড ‘সিরিয়াস’ হয়ে পড়েন। আবার অন্য একটি ‘ভয়েস নোট’-এ তাঁকে বলতে শোনা গেছে, মহিলাদের সঙ্গে পরকীয়ায় জড়াতে তাঁর কোনও আপত্তি নেই। যত ক্ষণ না পর্যন্ত ওই মহিলার বৈবাহিক জীবনে কোনও রকম সমস্যা দেখা দিচ্ছে। একজন মহিলাকে তিনি স্পষ্ট জিজ্ঞেস করেছেন, ‘তাহলে আমাদের পরকীয়া নিশ্চিত?’ এর উত্তরে ওই মহিলা হাসির ইমোজি পাঠিয়েছেন, তখন অমৃতপাল তাঁকে লিখেছেন, ‘আমাদের মধুচন্দ্রিমা হবে দুবাইতে।’

প্রত্যেক দিন বহু মহিলাদের সঙ্গে ভিডিয়ো কল করে তাঁদের সঙ্গে কথা বলতেন অমৃতপাল। ভিডিয়ো কল চলাকালীন চুমু-ও ছুড়ে দিতেন ‘বান্ধবী’দের উদ্দেশে। ভয়েস নোট এবং চ্যাট দেখে বোঝা গেছে যে, তাঁর মহিলা অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। কিন্তু, অমৃতপাল সিং এই বছরের ফেব্রুয়ারি মাসে ব্রিটেন বসবাসকারী একজন ভারতীয় তরুণী কিরণদীপ কৌরকে বিয়ে করেছিলেন। অমৃতপালের সাথে তাঁর বিয়ের পর কিরণদীপ কৌর পঞ্জাবে চলে আসেন এবং এখন অমৃতপালের পৈতৃক গ্রাম জল্লুপুর খেড়াতে থাকেন। কিরণদীপের পূর্বপুরুষরা পঞ্জাবের জলন্ধরেরই বাসিন্দা বলে জানা গেছে। ব্রিটেনে অমৃতপাল আর্থিক সহযোগিতা কোথা থেকে পেতেন, তা জানার জন্য তাঁকে প্রশ্ন করছেন গোয়েন্দারা।

আরও পড়ুন-
লক্ষ্মীবারেও সহায় হল না অনুব্রত মণ্ডলের জামিন-ভাগ্য, দিল্লি হাইকোর্টে ফের পিছিয়ে গেল শুনানির দিন

পরিচিত কৌশল পালটাচ্ছে ‘জামতাড়া গ্যাং’, এখন ‘ভুল করে টাকা পাঠিয়ে’ পাতা হচ্ছে নয়া প্রতারণার ফাঁদ

গলায় উত্তরীয়, কপালে টিকা, পুরীর জগন্নাথ মন্দিরে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে সসম্মানে তুলে দেওয়া হল জগন্নাথের মূর্তিও

Share this article
click me!