Viral Video: পরিকল্পনা করে গাড়ির স্পিড বাড়িয়ে পুলিশকর্মীকে ধাক্কা? ভাইরাল ভিডিও দেখে সন্দেহ করছেন নেটিজেনরা

আওয়াধ ক্রসিং-এ দাঁড়িয়ে গাড়ির যাতায়াত সামাল দিচ্ছিলেন এক ট্রাফিক পুলিশ কর্মী। তখনই বিপরীত দিকের ওয়ান ওয়ে রাস্তা দিয়ে ভুল লেনে চলে আসে একটি গাড়ি।

Sahely Sen | Published : Dec 5, 2023 3:56 AM IST / Updated: Dec 05 2023, 09:30 AM IST

উত্তর প্রদেশের লখনউয়ে আওয়াধ ক্রসিং দিয়ে যাচ্ছিল একটি গাড়ি। ব্যস্ত সন্ধ্যায় রাস্তায় দাঁড়িয়ে ডিউটি পালন করছিলেন এক ট্রাফিক পুলিশ কর্মী। আচমকাই ঘটে গেল বড়সড় অঘটন। পিছন দিক থেকে আসা তীব্র গতির একটি গাড়ি সজোরে এসে ধাক্কা মেরে দিল তাঁকে। সিসি টিভি ফুটেজে ধরা পড়ল সেই দুর্ঘটনার ছবি। 

-

পুলিশ সূত্রে জানা গেছে যে, আহত পুলিশ কনস্টেবলের নাম অমিত কুমার। তিনি আওয়াধ ক্রসিং-এ দাঁড়িয়ে গাড়ির যাতায়াত সামাল দিচ্ছিলেন। তখনই বিপরীত দিকের ওয়ান ওয়ে রাস্তা দিয়ে ভুল লেনে চলে আসে একটি গাড়ি। পুলিশ সূত্রে জানা গেছে, সেটির চালকের নাম অভিষেক দাস। ভাইরাল ভিডিওতে দেখা গেছে গাড়িটির ধেয়ে আসা। 

-

সিগন্যালের কাছে আসতেই অভিষেকের গাড়িটির গতিবেগ সামান্য কমে আসতে দেখা যায়। তখন পিছন ঘুরে দাঁড়িয়েছিলেন পুলিশ- কর্মী অমিত কুমার। বন্ধ রাখা দিক থেকে যে একটি গাড়ি অত জোরে ছুটে বেরিয়ে আসবে, তা তিনি স্বাভাবিকভাবেই আন্দাজ করতে পারেননি। সিগন্যালের কাছে এসে পুলিশকর্মীকে দেখতে পেয়েই দুরন্ত বেগে গতি বাড়িয়ে দেন অভিযুক্ত অভিষেক। 

-

ক্রসিং-এর ওপরেই অমিতকে প্রচণ্ড জোরে ধাক্কা মেরে দেয় চারচাকা গাড়িটি। তারপর গতিবেগ সামান্য কমে আসে। কিন্তু, আবার পলকের মধ্যে তীব্র বেগে ধেয়ে অন্য একটি লেনে ঢুকে পালিয়ে যায় সেটি। যদিও, সঙ্গে সঙ্গে তাকে ধাওয়া করেন রাস্তায় কর্মরত অন্যান্য ট্রাফিক পুলিশ কর্মীরা, গাড়ি সহ চালককে গ্রেফতারও করা হয়। কিন্তু, ততক্ষণে আঘাত পেয়ে রাস্তায় কাতরাতে থাকেন আহত অমিত কুমার। 

-

রাস্তার অন্যান্য গাড়ির চালকরা এবং অন্যান্য পুলিশকর্মীরা মিলে তাঁকে তুলে সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যান। তাঁর শরীরের আঘাত গুরুতর বলে জানা গিয়েছে। ভর্তি করানোর পরেই তাঁর শরীরে জরুরি অস্ত্রোপচার করতে হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসকদের কড়া তত্ত্বাবধানে রয়েছেন। 

-
 


আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!