প্রেমে বাধা হয়ে দাঁড়াচ্ছিল প্রেমিকার সন্তান, তাই প্রেমিকার সঙ্গে মিলেই ২ শিশুকে মেরে খালের জলে ফেলে দিলেন কাউন্সিলর

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মেরঠে। জানা গেছে, এই ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন ওই যুগলের প্রতিবেশীরাও।

Web Desk - ANB | Published : Mar 25, 2023 2:40 AM IST / Updated: Mar 25 2023, 08:23 AM IST

ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকল প্রতিবেশী রাজ্য উত্তরপ্রদেশ। প্রেমিকার সঙ্গে ষড়যন্ত্র করে তাঁরই ২ শিশু সন্তানকে খুন করলেন প্রেমিক। খুন করে দেওয়ার পর প্রমাণ লোপাট করে ফেলার উদ্দেশ্যে মৃতদেহগুলিকে ফেলে দিয়ে এলেন খালেন জলে। এই নৃশংস ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মেরঠে।

২২ মার্চ থেকে নিখোঁজ ছিল দুই ভাইবোন। ভাইয়ের বয়স ১০ বছর এবং বোনের বয়স মাত্র ৬। বেশ কয়েকদিন ধরে নিখোঁজ থাকার পর তাদের দুজনের নামেই মেরঠের স্থানীয় থানায় একটি নিরুদ্দেশ ডায়েরি লেখানো হয়। অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে তদন্তে নামে পুলিশ। দু’জন শিশুর মাকে জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁর কথাবার্তায় অসঙ্গতি ধরা পড়তেই সন্দেহ হয় তদন্তকারীদের মনে। তাঁকে পাকড়াও করে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে আসল সত্য।

জানা যায়, ওই দুই শিশুর মা স্থানীয় এক কাউন্সিলরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন, এই কাউন্সিলরের নাম সৌদ। এই দুই যুগলের প্রেমের সম্পর্কের মধ্যে বাধা হয়ে দাঁড়াচ্ছিল তাঁর দুই শিশু সন্তান। তাই প্রেমিক এবং প্রেমিকা মিলে দুই সন্তানকে একেবারে মেরে ফেলার ষড়যন্ত্র করেন। এই পরিকল্পনায় সাহায্য করেন তাঁদের প্রতিবেশীরাও। প্রথমে ৬ বছরের শিশু কন্যাকে নিজের বাড়িতেই হত্যা করেন মা এবং তাঁর প্রেমিক। এরপর ১০ বছরের বালককে ডেকে নিয়ে খুন করা হয় প্রতিবেশীর বাড়িতে।
 

 

একের পর এক তথ্য হাতে পেতেই শুক্রবার মা এবং তাঁর প্রেমিক সহ মোট ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের মধ্যে ৩ জন পুরুষ এবং ৩ জন মহিলা বলে জানা গেছে। ধৃতদের অতি শীঘ্রই আদালতে তোলা হবে বলে জানানো হয়েছে।
 

 

আরও পড়ুন-

Weather News: ধীরে ধীরে চড়ছে তাপমাত্রার পারদ, শনিবারও জেলায় জেলায় বজায় থাকবে বৃষ্টি
মার্চের শেষে এসে কোন শহরে বেড়ে গেল জ্বালানির দাম? দেখে নিন শনিবারের পেট্রোল-দর
কংগ্রেসের ‘ভারত জোড়ো’ যাত্রার সফলতাতেই কি ভয় পেয়েছে বিজেপি? রাহুল গান্ধীর সাংসদ পদ বাতিল নিয়ে সন্দেহের আঁচ

Share this article
click me!