Uttar Pradesh news: বিয়ের আসরে চুমু খেতেই বিয়ে ভাঙলেন কনে! ঘটনায় চাঞ্চল্য উত্তর প্রদেশে

বরের আচরণে রাগ করে বিয়ের আসর থেকে বেরিয়ে সোজা থানায় চলে যান তিনি।

Ishanee Dhar | Published : Oct 15, 2023 8:48 AM IST

বিয়ের আসরেই বরের আচরণে রাগ করে বিয়ে ভাঙলেন কনে। এমনই ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশ। বিয়ের আসরে সবার সামনে কোনের ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়েছিল বর। এই আচরণেই রেগে আগুন কোনে। সটান চলে গেলেন থানায়। বরের আচরণে রাগ করে বিয়ের আসর থেকে বেরিয়ে সোজা থানায় চলে যান তিনি। বিবাহ বিচ্ছেদের আবেদন করলেন তিনি। ঘটনাটি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় উত্তরপ্রদেশের সাম্ভালে।

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদন থেকে পাওয়া খবর অনুসারে গত ২৬ নভেম্বর বিয়ে হয় ওই দম্পতির। গত ২৮ নভেম্বর পাভাসা গ্রামে বিয়ে হয়েছিল এই দম্পতির। বর কনে সেজে মঞ্চে বসে থাকার সময় আচমকাই ৩০০ জন অতিথির সামনে আচমকাই স্ত্রীর ঠোঁটে চুমু খান বর। বরের এই আচরণেই প্রবল রেগে যান যুবতী। বরের এই আচরণে চরম রেগে যান তিনি। মঞ্চ থেকে নেমে সোজা থানায় গিয়ে বরের নামে অভিযোগ জানান তিনি। কনেকে শান্ত করার ব্যর্থ চেষ্টা করলেও বিশেষ লাভ হয়নি। পুলিশকে তিনি জানান, আমি আর আমার বরের সঙ্গে থাকতে চাই না। আমি আমার বাড়িতেই থাকতে চাই। আমার বরের আচরণ আমার মোটেই ভাল লাগেনি। ৩০০ লোকের সামনে যে এমন কাজ করতে পারে তার চরিত্র মোটেও ভাল নয়। ওর বিরুদ্ধে যেন কড়া পদক্ষেপ নেওয়া হয় তার অনুরোধ জানাচ্ছি।'

গোটা ঘটনা নিয়ে বর বলেছেন, চুমু খাওয়ার ব্যাপারটা আগে থেকেই জানত আমার স্ত্রী। আমার সঙ্গে স্ত্রীর একটা শর্ত হয় যে আমি যদি সব লোকের সামনে ওকে চুমু খেতে পারি, তা হলে ও আমায় ১৫০০ টাকা দেবে। যদি এই কাজটা না করতে পারি, তাহলে আমি ওকে ৩০০০ টাকা দেব। পুলিশ এই বিষয়টা কনের কাছে জানতে চাইলে তিনি এমন শর্তের কথা অস্বীকার করেন। অবশেষে পুলিশি হস্তক্ষেপে বর-বৌ দু'জনেই বিবাহ বিচ্ছেদের আবেদন করেন।

Share this article
click me!