Rape Case: ধর্ষণের অভিযুক্তের পায়ে একের পর এক গুলি! 'বাড়ি গুঁড়িয়ে দেবো', হুঁশিয়ারি বিজেপি বিধায়কের

অভিযুক্ত ব্যক্তি একজন পুলিশকর্মীর বন্দুক ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করেছিল বলে জানিয়েছে পুলিশ। সঙ্গে সঙ্গে তার দুই পায়ে গুলি করা হয়।

Sahely Sen | Published : Dec 16, 2023 8:51 AM IST

১০ বছরের নাবালিকাকে বাড়ি পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে চলন্ত গাড়ির মধ্যে ধর্ষণ। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার ২ ব্যক্তি। আটক থাকাকালীন পুলিশের বন্দুক ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করতেই দু' পায়ে একের পর এক গুলি চালালেন পুলিশ কর্মীরা। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশে (Uttar Pradesh)। 

-

ধৃতদের মধ্যে একজনের বয়স ৫৮ বছর। আরেকজন অভিযুক্ত একজন পুলিশকর্মীর বন্দুকটি ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করেছিল বলে জানিয়েছে পুলিশ। সঙ্গে সঙ্গে তার দুই পায়ে গুলি করা হয়। এই ঘটনায় ধৃত ব্যক্তিদের বাড়ি গুঁড়িয়ে দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়ে দিয়েছেন স্থানীয় বিজেপি বিধায়ক (BJP) নন্দকিশোর গুর্জর। তিনি বলেছেন, "এই ধরনের লোকদের ‘যমলোকে’ পাঠানো উচিত এদের বাড়ি বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হবে।

-
 

নির্যাতিতা শিশুকন্যার মা পুলিশকে জানিয়েছেন, একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল ছোট মেয়েটি। ফেরার পথে জাকির ও নাজিম নামের দুই যুবক তাকে গাড়িতে করে বাড়ি পৌঁছে দেওয়ার প্রস্তাব দেয়। তাদের প্রতিশ্রুতি শুনে মেয়েটি গাড়িতে ওঠে। এরপরেই চলন্ত গাড়ির মধ্যে দুই ব্যক্তি মিলে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। মেয়ের মায়ের অভিযোগ পেয়ে অভিযুক্তদের তড়িঘড়ি আটক করে পুলিশ। কিন্তু, পুলিশের তরফে জানানো হয়েছে যে, জাকির ও নাজিমের মধ্যে নাজিম পুলিশের হাত ছাড়িয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। একজন কনস্টেবলের কাছ থেকে বন্দুকটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করতেই তার দু'পায়ে গুলি করা হয়। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছে অভিযুক্ত নাজিম। 

-
আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!