"মোদী-যোগী যেদিন যাবে-রামমন্দির ভাঙার কাজ শুরু হবে!" মুসলিম বৃদ্ধের রাগ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

একটি ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সংখ্যালঘু সম্প্রদায়ের প্রবীণরা ভবিষ্যতে রাম মন্দির ও বাবরি মসজিদ ভাঙার বিষয়ে উস্কানিমূলক বক্তব্য দিচ্ছেন বলে সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হয়েছে।

Parna Sengupta | Published : Dec 15, 2023 5:02 PM IST / Updated: Dec 15 2023, 10:36 PM IST

অযোধ্যায় শ্রী রাম মন্দির নির্মাণের বিষয়ে সুপ্রিম কোর্টের গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের পর, এখন একটি বিশাল মন্দির তৈরি করা হচ্ছে। হিন্দু-মুসলিম, প্রতিটি সমাজের মানুষ সুপ্রিম কোর্টের সিদ্ধান্তকে মেনে নিচ্ছেন এবং স্বাগত জানাচ্ছেন। পারস্পরিক হিংসা-বিদ্বেষ ভুলে গোটা দেশ অযোধ্যা থেকে এগিয়ে যাচ্ছে, একই সঙ্গে কিছু লোক আছে যারা নেতিবাচক বক্তব্য দিয়ে সমাজকে বিষিয়ে দিচ্ছে। তেমনই একটি ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সংখ্যালঘু সম্প্রদায়ের প্রবীণরা ভবিষ্যতে রাম মন্দির ও বাবরি মসজিদ ভাঙার বিষয়ে উস্কানিমূলক বক্তব্য দিচ্ছেন বলে সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিওতে এক প্রবীণ বলেছেন, রাম মন্দির তৈরি করুন, পুজো করতে থাকুন, যেদিন মোদি-যোগী চলে যাবে, রাম মন্দির ভেঙে ফেলে দেবে, বাবরি আবার জেগে উঠবে। প্রবীণ নিজেকে একজন নির্যাতিত মুসলিম সংখ্যালঘু মানুষ হিসেবে বর্ণনা করছেন।

২২ জানুয়ারি ভগবান শ্রী রামের মূর্তির প্রাণপ্রতিষ্ঠা

২২ জানুয়ারি অযোধ্যার রাম মন্দিরে ভগবান শ্রী রামের মূর্তির প্রাণ প্রতিষ্ঠা করা হবে। শ্রী রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্ট সম্প্রতি রাম লালা মন্দিরের প্রথম তলায় চলা কাজ সমীক্ষা করে ছবিগুলি শেয়ার করেছে৷ ট্রাস্টের সাধারণ সম্পাদক এবং ভিএইচপি নেতা চম্পত রাই বলেছেন যে ভগবান রামের শিশুরূপ চিত্রিত মূর্তিটির কাজ প্রায় শেষের দিকে। পাথরের বিভিন্ন টুকরোতে তিনজন কারিগর কাজ করছেন।

২২শে জানুয়ারী অনুষ্ঠিত হতে চলা প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানের প্রস্তুতি পুরোদমে চলছে। গর্ভগৃহে রাম লালার মূর্তি স্থাপন করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পুরোহিত, সমাজসেবী এবং রাজনীতিবিদ সহ ৩ হাজার ভিভিআইপি সহ ৭ হাজারটিরও বেশি অতিথিকে ঐতিহাসিক ঘটনাটি দেখার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। ভক্তদের আগমনের জন্য অযোধ্যায় তাঁবুর শহর তৈরি করা হচ্ছে।

 

 

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Share this article
click me!