মঞ্চে বন্দুক হাতে উদ্দাম নাচ! বিতর্কে জড়িয়ে দলকে অস্বস্তিতে ফেললেন কংগ্রেস বিধায়ক

প্রকাশ্যে বন্দুক হাতে বিধায়কের নাচ।ঘটনার ভিডিও ফাঁস হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হলো সেই ভিডিও।রবিবার এক ব্যক্তিগত অনুষ্ঠানে হাতে হ্যান্ডগান নিয়ে নাচতে দেখা গেলো কোটমার বিধায়ক সুনীল সারাফকে। ভিডিও ভাইরাল হতেই বিপাকে পড়েন ওই বিধায়ক।

Web Desk - ANB | Published : Jan 2, 2023 3:35 PM IST

প্রকাশ্যে বন্দুক হাতে বিধায়কের নাচ।ঘটনার ভিডিও ফাঁস হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হলো সেই ভিডিও।রবিবার এক ব্যক্তিগত অনুষ্ঠানে হাতে হ্যান্ডগান নিয়ে নাচতে দেখা গেলো কোটমার বিধায়ক সুনীল সারাফকে। ভিডিও ভাইরাল হতেই বিপাকে পড়েন ওই বিধায়ক। প্রকাশ্যে এমন লাগামহীন আচরণের জন্য তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার কথা ঘোষণা করলো মধ্যপ্রদেশ পুলিশ। তবে পুলিশের দাবি যে অভিযোগের সত্যতা প্রথমে খতিয়ে দেখবেন তারা। তদন্তে যদি প্রমাণিত হয় যে এই ঘটনা সত্য, তাহলে ওই বিধায়কের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবে মধ্যপ্রদেশ প্রশাসন।

ভাইরাল হাওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে কাটমার বিধায়ক সুনীল সারাফ হাতে একটি হ্যান্ডগান নিয়ে মঞ্চে উঠে নাচছেন তার ৪ জন বন্ধুর সঙ্গে। ভিডিয়োটি ভাইরাল হতেই মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র একটি সাংবাদিক সম্মেলন করে বলেন, 'অনুপপুর থানার পুলিশ সুপারকে ইতিমধ্যেই ওই কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।'

কাটমার বিধায়ক সুনীল সারাফ এর আগেও তার নানান অবভ্য ব্যবহারের জন্য একাধিকবার এসেছেন খবরের শিরোনামে। শুধু হ্যান্ডগান নিয়ে নাচই নয়। এর আগেও রেওয়াঞ্চাল এক্সপ্রেসে চলন্ত ট্রেনে এক মহিলাকে যৌন হয়রানি করার জন্য তার বিরুদ্ধে রুজু হয় মামলা। গত অক্টবরের এই ঘটনা ঝড় তোলে মধ্যপ্রদেশের সংবাদ মাধ্যমে। ওই অভিযোগকারিণী পরে জানান যে সেদিন তার স্বামী ও ৭ মাসের পুত্রসন্তানকে নিয়ে রেওয়া থেকে যাচ্ছিলেন ভোপালে। যাওয়ার পথেই চলন্ত ট্রেনেই মত্ত অবস্থায় ওই মহিলাকে যৌন হয়রানি করেন সারাফ।পরে ওই মহিলার স্বামীর হস্তক্ষেপে টুইটারে ঘটনাটি প্রকাশ পেলে। রেলওয়ে পুলিশ ট্রেনে উঠে তাদের সাহায্য করেন।

Share this article
click me!