ওড়িশায় মোবাইল চুরির শাস্তি, 'চোর'-কে ট্রাকের সামনে বেঁধে গাড়ি স্টার্ট দিল চালক

মোবাইল চুরির অভিযোগে 'চোর'-কে ট্রাকের সামনে বেধে দিল ওড়িশাবাসী। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ওড়িশার চান্দিখোল পারাদ্বীপ সড়কের ভুটামুন্ডাইয়ের কাছে।

Web Desk - ANB | Published : May 26, 2022 2:31 AM IST / Updated: May 26 2022, 12:30 PM IST

মোবাইল চুরির অভিযোগে 'চোর'-কে ট্রাকের সামনে বেধে দিল ওড়িশাবাসী। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ওড়িশার চান্দিখোল পারাদ্বীপ সড়কের ভুটামুন্ডাইয়ের কাছে। মোবাইল চুরির অভিযোগে তাঁকে ট্রাকের সামনে দুইদিকে দুটো হাত টেনে ধরে বেঁধে দেওয়া হয়। এখানেই শেষ নয়, জুতোর মালাও পরিয়ে দেওয়া হয়েছে অভিযুক্তকে। এদিকে  ইতিমধ্যেই এই মর্মান্তিক ভিডিও ক্লিপটি ভাইরাল হয়েছে। ছড়িয়ে পড়েছে গোটা নেট দুনিয়ায়।

ওড়িশার কেন্দ্রপাড়া টিকরপাঙ্গা এলাকার এক ব্যাক্তি ট্রাক থেকে মোবাইল চুরি করে পালিয়ে যায়। পরে অন্য ট্রাক চালকদের হাতে ধরা পড়েন তিনি।  মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ওড়িশার চান্দিখোল ভুটামুন্ডাইয়ের কাছে পারাদ্বীপ সড়কের উপরে। তারপর তাঁরা ওই অভিযুক্তকে ট্রাকের সামনে বেঁধে দেয়। এখানেই শেষ নয়, এরপর তারা ওই অভিযুক্ত ব্যক্তিকে জুতোর মালা পরিয়ে  ভুটামুন্ডাইয়ে মহানদী উপর সেতুতে ট্রাকটি চালিয়ে নিয়ে যায়। কোনও পুলিশের ধার ধারেনি কেউ। মর্মান্তিক এই ঘটনার পর, শেষ পর্যন্ত পাওয়া খবরে, এখনও অবধি এনিয়ে কোনও অভিযোগ দায়ের হয়নি।

 

 

আরও পড়ুন, ওড়িশায় বাস দুর্ঘটনায় বাংলার ৬ পর্যটকের মৃত্যুতে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর, দিলেন জরুরী বার্তা

প্রসঙ্গত, চুরির অনেক ঘটনাই দেখতে পাওয়া যায়। বেশিরভাগ ক্ষেত্রেই বেধড়ক মারের চোটে প্রাণ হারায় অভিযুক্তরা। আবার এমনও দেখা গিয়েছে, আদৌ সে চোর নয়, ভূল করে জনরোষের শিকার হয় অনেকে। পুলিশের হাতে ওঠার আগেও উত্তাল জনতা ঝাপিয়ে পড়ে 'চোর'-র উপর। জীবনের হতাশা কাটিয়ে ওঠার জন্য বেধড়ক মারধোর চালায়। তবে ওড়িশায় এবার যে মর্মান্তিক ঘটনাটি ঘটল, তা মধ্যযুগীয় বর্বরতাকেও ছাড়িয়ে গিয়েছে।

আরও পড়ুন, এসএসসি মামলায় সুপ্রিম কোর্টেও ধাক্কা, সিবিআই তলবের মাঝে শীর্ষ আদালতে অস্বস্তির মুখে পার্থ

লজ্জার বিষয় আরও হল যে, অনেকটাই যেন যীশুখিস্টের সেই ক্রুশ বিদ্ধ করার মতো কায়দায় ওই অভিযুক্তকে শাস্তি দেওয়া হয়েছে। কেউ প্রতিবাদ করেনি, কেউ থামাতে যায়নি, কেউ দ্রুত পুলিশ ডেকে ওই মর্মান্তিক যন্ত্রনা থেকে অভিযুক্তের প্রতি মানবিকতা দেখায়নি। শুধুই ভিডিও করেছে। এবং তা ভাইরাল করে গোটা নেট দুনিয়ায় ছড়িয়ে দিয়েছে।

আরও পড়ুন, নয়া বিতর্কে রাহুল গান্ধী, সাম্প্রতিক লন্ডন সফরের রাজনৈতিক অনুমোদন নিয়ে জলঘোলা

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ৩ থেকে ৪ দিন আগে ঘটেছিল। যেখানে কেন্দ্রপাড়া জেলার মারশাঘাই এলাকায় এক যুবক লোহার আকরিক ভর্তি একটি ট্রাকের চালক ও সহকারীর মোবাইল চুরি করেছিল বলে অভিযোগ। জগৎসিংহপুরের এসপি অখিলেশ্বর সিংহ বলেছেন,অভিযুক্ত ওই যুবক গাড়ি থেকে মোবাইল চুরির পর পালানোর চেষ্টা করার সময়, ভাটামুন্ডাই রোডের কাছে এক ট্রাক চালকের হাতে ধরা পড়ে যায়। এরপর তাঁরা তাঁকে চপ্পলের মালা পড়িয়ে ট্রাকের সামনে বেঁধে দেয়। তারপর ওই অবস্থাতেই ট্রাকটি ১৫ থেকে ২০ মিনিট চালিয়ে নিয়ে যায়। এবং একটি ভিডিও শ্যুট করে বলে অভিযোগ।

Share this article
click me!