লাল কালিতে বড় বড় করে লেখা 'সরি', স্কুলের গেট-সিঁড়ির ছবি ভাইরাল

স্কুল চত্ত্বর জুড়ে লাল কালিতে বড় বড় করে লেখা একটাই শব্দ সরি। স্কুলের সিঁড়ি, দেওয়াল, বাইরের রাস্তা জুড়ি এই একটাই শব্দ লিখে রাখা হয়েছে।

Parna Sengupta | Published : May 25, 2022 3:28 PM IST

বেঙ্গালুরুর একটি বেসরকারী স্কুলে, চত্বর এবং এর আশেপাশের রাস্তাগুলি লাল মোটা অক্ষরে 'সরি' লেখা ছিল। বুধবার কর্ণাটকের সানকাদাকাত্তে এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ এবং স্কুল কর্তৃপক্ষের অনুমান একদল ছাত্রের কাজ এটি। পুলিশের ধারণা তাদের কোনও সমস্যার সুরাহা না হওয়াতেই এই এই কান্ড তারা ঘটিয়েছে। 

বুধবার সকালে এই ছবিতে স্থানীয়রা রীতিমত অবাক। তারা দেখে ওই স্কুল চত্ত্বর জুড়ে লাল কালিতে বড় বড় করে লেখা একটাই শব্দ সরি। স্কুলের সিঁড়ি, দেওয়াল, বাইরের রাস্তা জুড়ি এই একটাই শব্দ লিখে রাখা হয়েছে। কে বা কারা এই কাজ করেছে তা বোঝা যায়নি। 

পুলিশ দুই বাইক আরোহীকে খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে। মনে করা হচ্ছে এই ঘটনার সঙ্গে তাদের প্রত্যক্ষ যোগ রয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজের মাধ্যমেও অনুসন্ধান চালাচ্ছে পুলিশ। পশ্চিম বেঙ্গালুরুর ডিসিপি সঞ্জীব পাটিল, সংবাদ সংস্থা এএনআইকে বলেছেন, "সিসিটিভি ফুটেজে দুই বাইক-আরোহীকে দেখা গেছে। তাদের সনাক্ত করার চেষ্টা চলছে।"

শান্তিধামা স্কুলের প্রবেশদ্বার এবং দেয়ালের সমস্ত ধাপে আঁকা 'সরি' গ্রাফিতির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পুলিশের মতে, এই অপরাধের বিরুদ্ধে কর্ণাটক ওপেন প্লেস (প্রিভেনশন অফ ডিসফিগারমেন্ট) আইনের আওতায় একটি মামলা বা অভিযোগ দায়ের করা হবে। বিষয়টি আরও তদন্তের জন্য একটি যথাযথ দল গঠন করা হয়েছে।

Share this article
click me!