অশৌচ কই? মঞ্চে অশ্লীল নাচ তরুণীর, তাঁকে ঘিরে নাচছেন ডাক্তাররা, ভিডিও ভাইরাল হতেই বিতর্ক

এক মহিলা চিকিৎসকের মৃত্যুর প্রতিবাদে সকলে যখন শোকাহত, তখনই ডাক্তারদের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাদের আইটেম ডান্স সমালোচনার ঝড় তুলেছে।

Sayanita Chakraborty | Published : Sep 25, 2024 5:54 AM IST

আরজি কর কাণ্ডের প্রতিবাদে পথে নেমেছেন ডাক্তাররা। এক মহিলা চিকিৎসককে ধর্ষণ করে খুনের ঘটনায় এখনও তোলপাড় হচ্ছে সর্বত্র। ডাক্তারের মৃত্যু নিয়ে সকলে যখন প্রতিবাদ করছেন তখনই বেশ কিছু ডাক্তারদের আচরণ নজর কাড়ল সকলের।

সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। ভিডিওটি ডাক্তারদের ভিডিও। যেখানে মেয়েটিকে একটি আইটেম নম্বরে অশ্লীল অঙ্গিতে নাচতে দেখা গিয়েছে। মেয়েটির সঙ্গে নাচছিলেন সিনিয়র ডাক্তাররা।

Latest Videos

চেন্নাইয়ের একটি মেডিকেল কনফারেন্সের ভিডিও এটি। যেখানে বলিউডের গানে আইটেম ডান্স করতে দেখা গেল একটি মেয়েকে। রা রা রাক্কাম্মা গানে নাচছিল সে। পরনেও বেশ ছোটখাটো পোশাক। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে মেয়েটির সঙ্গে নাচছে বেশ কয়েকজন পুরুষ। পেশায় সকলেই নাকি ডাক্তার। যা ভাইরাল হতেই সমালোচনার ঝড় বয়ে গিয়েছে। কাজের বাইরে ব্যক্তিগত জীবনে সকলে আনন্দ করতেই পারে। তবে ডাক্তারদের এমন অশ্লীল ভঙ্গিতে নাচ সকলের কাছেই সমালোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

 

 

সোশ্যাল মিডিয়ায় অনেকেই নানান মন্তব্য করেছেন। একজন লিখেছেন, এটা কি কোনও ধরনের প্রশিক্ষণ? চিকিৎসা অনুশীলনের কোনও অংশে সিনিয়র ডাক্তাররা একজন মহিলাকে জনসমক্ষে নিয়ে নাচছেন? যদিও কেউ কেউ এটাকে অশ্লীল মনে করছেন না, তাঁরা এটাকে শুধুমাত্র বিনোদন হিসেবেই দেখছেন।

এই প্রসঙ্গে একজন ডাক্তার লিখেছেন, ৪৭ তম বার্ষিক কনভেনশন অনুষ্ঠিত হল দুর্গাপুরে ১৯ এবং ২০ তারিখে, colon এবং rectal ডক্টরস অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার পক্ষ থেকে। ঘটনাচক্রে আরজিকর হাসপাতালের দুই প্রাক্তনী এর এক্সিকিউটিভ কমিটি মেম্বার। ডাক্তাররাও তো মানুষ, প্রতিবাদে আছে, উৎসবেও আছেন, তারই উদাহরণ এই ভিডিও।

Share this article
click me!

Latest Videos

পুকুর ভরাট করে ফ্লাট নির্মাণ! তৃণমূলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন বিজেপি নেতা | Chandannagar News
Rashifal | রাশিফল ২৫ সেপ্টেম্বর : আজ আপনার ভাগ্যে কি লেখা আছে? দেখে নিন আজকের রাশিফল
'দিদিমণির জুতো সবসময় পরিষ্কার থাকে কেন?' প্রশ্ন করেই নিজেই উত্তর দিলেন সুকান্ত | Sukanta Majumdar
পুজোর আগেই হানা খাদ্য সুরক্ষা দপ্তরের! বিপদের মুখে বহু রেস্তোরাঁ ও স্ট্রীট ফুডের দোকান! | WB News
তিহার জেল থেকে বেরলেন অনুব্রত মণ্ডল | Anubrata Mandal #shorts #anubratamandal #tiharjail