Ayodhya Ram Mandir: মুসলমান থেকে তিনি হয়েছেন হিন্দু, এবার পায়ে হেঁটে অযোধ্যায় যেতে চান সীমা হায়দর

মন্দির উদ্বোধনের আগেই একটি নতুন বক্তব্যে শোরগোল ফেলে দিলেন পাকিস্তানি তরুণী।

Sahely Sen | Published : Jan 13, 2024 9:29 AM IST

পাকিস্তান থেকে PubG গেমে হওয়া ভালোবাসার সম্পর্কের টানে অবৈধভাবে সীমানা পেরিয়ে ভারতে চলে এসেছিলেন সীমা হায়দর। উত্তরপ্রদেশের শচিন মীনাকে বিয়ে করে আসন্ন সন্তানেরও জন্ম দিতে চলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এখন বহুল আলোচিত নাম সীমা হায়দার (Seema Haider)। বর্তমানে তাঁর ফ্যান ফলোয়ারের সংখ্যাও নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ায় এখন আরও একটি আলোচিত বিষয় হল অযোধ্যায় নির্মিত রাম মন্দির। এই মন্দির উদ্বোধনের আগেই একটি নতুন বক্তব্যে শোরগোল ফেলে দিলেন পাকিস্তানি (Pakistan) তরুণী।

-

কয়েক দশক পর অবশেষে উত্তর প্রদেশের অযোধ্যায় খুলে যেতে চলেছে রাম মন্দিরের (Ayodhya Ram Mandir) দরজা। কোটি কোটি ভক্ত -অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন। চলতি মাসের ২২ তারিখে অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধন। এই কর্মসূচিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi) সহ অংশ নেবেন দেশের তাবড় ব্যক্তিত্বরা। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে পাকিস্তান থেকে ভারতে আসা সীমা হায়দারকে ভগবান রামের মন্দির নিয়ে কথা বলতে শোনা গেছে।

-

পাকিস্তান থেকে ভারতে এসে হিন্দু যুবককে বিয়ে করে নিজেকে হিন্দু বলেই দাবি করেন সীমা হায়দার, সম্প্রতি তাঁর সঙ্গে কথা হয় একটি বেসরকারি সংবাদ মাধ্যমের। ওই সংস্থার তরফে তাঁকে জিজ্ঞেস করা হয় যে, তিনি কি রাম মন্দিরে যেতে চান?

এই প্রশ্নের উত্তরে সীমা হায়দার বলেন, ‘সকলেই অযোধ্যায় যেতে চায়। আমরা তৈরি আছি। ২২ জানুয়ারির পর উকিল বলেছেন যে, কোনও একটা তারিখ ঠিক করে আমরা অবশ্যই যাব। এবং আমাদের সম্পূর্ণ পরিবারও যাবে।”

একই সঙ্গে তিনি আরও বলেন যে, “আমরা পায়ে হেঁটে যাব অযোধ্যায় যাব। এবং সেটা খুব তাড়াতাড়িই যাব।”

Read more Articles on
Share this article
click me!