Viral Video: জামাকাপড় খুলিয়ে লাঠি দিয়ে বেধড়ক মার! উত্তরপ্রদেশ থেকে বাংলায় আগত হিন্দু সাধুদের 'ছেলেধরা' বলে সন্দেহ

সাধুর বেশে আসলে তাঁরা শিশুচুরি করতেন? এই সন্দেহেই পশ্চিমবঙ্গে হিন্দু সাধুদের ধরে বেধড়ক মার এলাকাবাসীর।

Sahely Sen | Published : Jan 13, 2024 5:19 AM IST / Updated: Jan 13 2024, 11:11 AM IST

উত্তরপ্রদেশ থেকে পশ্চিমবঙ্গের গঙ্গাসাগরের দিকে যাত্রা করেছিলেন ৫ জন সাধু, কিন্তু, মাঝপথে পুরুলিয়ার একটি গ্রামে পৌঁছতেই ঘটল বিপত্তি। এলাকাবাসীর হাতে বেধড়ক মারের শিকার হতে হল ৫ জনকেই। ঘটনার ভিডিও প্রকাশ হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

 
-

দক্ষিণ ২৪ পরগণার গঙ্গাসাগরে মকর সংক্রান্তি উৎসবে যোগ দিতে আসছিলেন একজন সাধু, তাঁর দু'জন ছেলে এবং তাঁদের দু'জন সঙ্গী। সূত্রের খবর, পুরুলিয়ায় পৌঁছনোর পর গঙ্গাসাগরে পৌঁছানোর জন্য একটি গাড়ি ভাড়া করেন তাঁরা। সেখানেই এলাকার দুজন নাবালিকার কাছ থেকে তাঁরা রাস্তার হদিশ জানতে চান বলে খবর। সেই নাবালিকারাই তাঁদের দেখে ভয় পেয়ে যায় এবং পালাতে শুরু করে। 

-

ওই সময়েই পুরুলিয়ার ওই গ্রামে থাকা মানুষজন তাঁদের শিশু অপহরণকারী বলে সন্দেহ করেন। সঙ্গে সঙ্গে ৫ জনকে ঘিরে প্রায় একশো মানুষের জমায়েত হয়ে যায়। সকলে মারমুখী হয়ে ওঠেন। বহু মানুষ ভিডিও রেকর্ডিং করতে শুরু করেন। 

-

সেই ভিডিওগুলিতে দেখা গেছে যে, সাধুদের জটা ধরে টেনে হিঁচড়ে লাঠি দিয়ে বেধড়ক মার মারছেন স্থানীয় মানুষেরা। বেশ কয়েকজন মিলে তাঁদের পরনের বস্ত্র খুলে নিচ্ছেন। ওই সময়ে সেই স্থানে পুলিশ কর্মীরা উপস্থিত থাকলেও এবং তাঁরা সাধুদের নিরাপদে বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করলেও পুলিশকর্মীরা সংখ্যায় এতটাই কম ছিলেন যে, ওই বিশাল ভিড় তাঁদের পক্ষে সামাল দেওয়া সম্ভব হচ্ছিল না। 

-

এই ঘটনা মারাত্মক অস্বস্তি জাগিয়ে তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ধর্মীয় কারণ ছাড়াও, মানবিকতার কারণে সাধুদের ওপর নৃশংসতার চিত্র তীব্র ক্ষোভের সৃষ্টি করেছে সাধারণ মানুষের মনে । যদিও, এই ভিডিওর সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা।    


-
 

Share this article
click me!