Viral Video: পায়ের চপ্পল খুলে রাস্তায় ফেলে বেদম মার! ভাড়া না দেওয়ায় টোটো-চালকের রণমূর্তি

প্রথমে চালকের আসন থেকে উঠে এসে ওই যাত্রীকে হাত দিয়ে চড়-চাপাটি মারতে থাকেন ক্ষুব্ধ চালক। তারপরেই দেখা যায়, নিজের পা থেকে চপ্পলটি খুলে নিয়েছেন তিনি…

Sahely Sen | Published : Dec 8, 2023 7:34 AM IST

পরিষেবা পাওয়ার জন্য অর্থমূল্য দিতে হয়, সারা পৃথিবী জুড়েই ঐতিহাসিক সময় থেকে এই প্রথা অব্যাহত। বড় বড় কর্মক্ষেত্র থেকে শুরু করে ছোট ছোট পরিষেবা, সমস্ত ক্ষেত্রেই মূল্য চোকাতে হয় । কিন্তু, যদি সেই মূল্য অর্থের দ্বারা কোনও ব্যক্তি চোকাতে না পারেন, তাহলে তাঁর পরিণতি কী হতে পারে? সেই নমুনা দেখা গেল একটি সাম্প্রতিক ঘটনার ছবিতে । 

-

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও, যে ভিডিওটিতে দেখা গেছে যে,  টোটোয় উঠে অনেকটা রাস্তা আসার পরে ভাড়া দিতে পারেননি এক যাত্রী । কোনওভাবে তিনি নিজের অপারগতার কথা টোটো চালককে জানান, অথবা সরাসরি ভাড়া দিতে অস্বীকার করেন (সেই বিষয়টি স্পষ্ট নয়)। তাঁর কাছ থেকে টাকা না পাওয়ার বার্তা টের পেয়েই চরম ক্ষেপে যান ওই টোটোর চালক ।

-
 

ভিডিওতে দেখা যায়, প্রথমে চালকের আসন থেকে উঠে এসে ওই যাত্রীকে হাত দিয়ে চড়-চাপাটি মারতে থাকেন ক্ষুব্ধ চালক। তারপরেই দেখা যায়, নিজের পা থেকে চপ্পলটি খুলে নিয়েছেন তিনি এবং পর পর সেই চপ্পল দিয়েই ভেতরে বসে থাকা যাত্রীকে একের পর এক ঘা মারতে থাকেন তিনি। এতেও শান্তি না পেয়ে ওই যাত্রীর হাত ধরে হেঁচকা টান মেরে তাঁকে টোটো থেকে বের করে রাস্তার ওপরে এনে ফেলেন টোটোচালক। 

-
 

রাস্তার ওপরে ফেলে যাত্রীর ওপর চলতে থাকে বেদম প্রহার। জুতোর বাড়ির সঙ্গে চলতে থাকে লাথি এবং অশ্রাব্য গালিগালাজ। সামনে থাকা মানুষজন শুধুমাত্র দূরে দাঁড়িয়ে এই ঘটনা দেখতে থাকেন। কেউই এগিয়ে এসে ক্ষুব্ধ চালককে শান্ত করার চেষ্টা করেন না। 

 

 

Share this article
click me!