উত্তরপ্রদেশ থেকে পশ্চিমবঙ্গ, সর্বত্র ধরা পড়ছে পুলিশের ঘুষ খাওয়ার ছবি, ভাইরাল ভিডিও ঘিরে উত্তেজনা তুঙ্গে

রাস্তায় থুতু ফেলে গাড়িচালকের কাছ থেকে জোর গলায় পাঁচশো টাকা ঘুষ চাইছেন পুলিশ কর্মী। ভাইরাল ভিডিও দেখে অবাক হয়ে যাচ্ছেন নেটিজেনরা। 

Sahely Sen | Published : Sep 29, 2023 5:47 AM IST

রাস্তাতেই থুতু ফেলছেন আইনের রক্ষক, তারপর বাইকের ওপর বসে জোর গলায় গাড়িচালকের কাছ থেকে পাঁচশো টাকা চাইছেন তিনি। উত্তরপ্রদেশে পুলিশ কর্মীর এহেন আচরণ দেখে কার্যত হাঁ হয়ে যাচ্ছেন নেটিজেনরা। অবাক করা এই কাণ্ডটি লখনউতে ঘটেছে বলে জানা গেছে। সেই ভিডিও ভাইরাল হতেই নেট মাধ্যমে উঠেছে নিন্দার ঝড়।

 

অন্যদিকে ওই একই ভিডিওর লিঙ্কে অন্য আরেক ব্যক্তি আরও একজন পুলিশ কর্মীর অবাক করা কাণ্ডের ভিডিও রেকর্ডিং পোস্ট করেছেন। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, রাতের অন্ধকারে রাস্তায় পাহারা দিতে দাঁড়িয়ে থেকে এক লরি চালকের কাছ থেকে টাকা নিচ্ছেন এক পুলিশ কর্মী। এই দ্বিতীয় ভিডিওটি পশ্চিমবঙ্গের হাওড়া জেলার ভিডিও বলে দাবি করেছেন ওই ভিডিও পোস্টকারী ব্যক্তি।

 

 

দিকে দিকে এত পুলিশকর্মীর ঘুষ নেওয়ার কাণ্ড দেখে সোশ্যাল মিডিয়ায় প্রবল ঘৃণা বর্ষণ করেছেন নেটিজেনরা। আইন রক্ষার ভার যাঁদের হাতে, তাঁদের আচরণই এমন নিন্দাজনক হলে দেশের আইনকানুনের কী হবে এবং সাধারণ মানুষের নিরাপত্তাই বা কে দেবে, তা নিয়ে চিন্তিত সকলে।

Share this article
click me!