Viral Video: স্বামীর গালে সপাটে থাপ্পড়! প্রেমিকার চুলের মুঠি ধরে হিঁচড়ে টেনে মাটিতে ফেললেন স্ত্রী

কথা বলতে বলতে মেজাজ হারিয়ে তিনি নিজের স্বামীর গালে মেরে দেন কষিয়ে থাপ্পড়! বউয়ের হাতে অত জোরে চড় খেয়ে একেবারে হকচকিয়ে যান যুবক।

Sahely Sen | Published : Mar 6, 2024 3:57 AM IST

বিবাহিত থাকাকালীন পরকীয়া করার জেরে কেচ্ছা-কেলেঙ্কারির নজির সারা বিশ্ব জুড়ে রয়েছে ভুরি ভুরি। সেই তালিকাতেই এবার উঠে এল আরও একটি বিস্ময়কর ঘটনা! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও, সেই ভিডিওতে লোকজন ভর্তি শপিং মলের ভেতরেই প্রায় ধুন্ধুমার কাণ্ড ঘটাতে দেখা গেছে এক ‘স্ত্রী’-কে ।


-


ভাইরাল হওয়া ওই ভিডিওতে একজন যুবকের সঙ্গে দেখা গেছে এক মহিলাকে, যিনি ঘটনা চলাকালীন এক ধারে চুপ করে দাঁড়িয়েছিলেন। যুবকের সঙ্গে ক্রমাগত বাদানুবাদ চলছিল অন্য আরেক মহিলার। সেই মহিলাই এই যুবকের স্ত্রী বলে জানানো হয়েছে। বিপরীতদিকে, যে মহিলা চুপ করে পেছন ঘুরে দাঁড়িয়েছিলেন, তিনি এই যুবকের প্রেমিকা বলে জানা গেছে। 

-

শপিং মলের ভেতরে প্রেমিকার সঙ্গে নিজের স্বামীকে দেখতে পেয়ে যাওয়ায় স্বাভাবিকভাবেই প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই যুবকের স্ত্রী। কথা বলতে বলতে মেজাজ হারিয়ে তিনি নিজের স্বামীর গালে মেরে দেন কষিয়ে থাপ্পড়! বউয়ের হাতে অত জোরে চড় খেয়ে একেবারে হকচকিয়ে যান যুবক। কিন্তু, এই ঘটনায় কোনও প্রতিক্রিয়া দেখাতে দেখা যায়নি তাঁর প্রেমিকাকে। 

-

যুবকের স্ত্রীয়ের মেজাজ এতটাই ক্ষিপ্ত ছিল যে, তিনি ওই স্থান ছেড়ে চলে যাওয়ার সময় পেছন ঘুরে দাঁড়িয়ে থাকা প্রেমিকার চুলের মুঠি ধরে মারেন এক হেঁচকা টান। সেই টানের জোরে একেবারে মাটিতে উলটে পড়েন দ্বিতীয় মহিলা। এই কাণ্ডটি হাঁ করে দেখতে থাকেন সেখানে উপস্থিত জনতা। তাঁদের মধ্যে থেকেই ভিডিওটি রেকর্ড করা হয়েছে। 

 

 

Share this article
click me!