Leopard In Rashtrapati Bhawan: রাষ্ট্রপতি ভবনে প্রধানমন্ত্রীর শপথ গ্রহণের সময় ঘুরে বেড়াচ্ছিল চিতাবাঘ? ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল

রবিবার সন্ধেবেলা রাষ্ট্রপতি ভবনে শপথ গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অন্যান্য মন্ত্রীরা। ভালোভাবেই মিটেছে এই অনুষ্ঠান। কিন্তু ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল শুরু হয়েছে।

Soumya Gangully | Published : Jun 10, 2024 8:46 AM IST / Updated: Jun 10 2024, 03:21 PM IST

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু ছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-সহ অন্যান্য মন্ত্রীরা একে একে এসে শপথ গ্রহণ করছিলেন। যেখানে এই অনুষ্ঠান চলছিল, তার ঠিক পিছনে সিঁড়ির উপর দিয়ে হঠাৎ চলে যায় একটি প্রাণী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। একঝলকে দেখে এই প্রাণীটিকে চিতাবাঘ বলেই মনে হচ্ছে। যদিও খুব একটা স্পষ্ট নয় ছবি। ফলে চিতাবাঘই ছিল কি না নিশ্চিতভাবে বলা সম্ভব নয়। তবে আকার দেখে চিতাবাঘ বলেই মনে হচ্ছে। প্রাণীটি সিঁড়ি দিয়ে নেমে না আসায় বিপত্তি ঘটেনি। তবে ভাইরাল ভিডিও ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। চিতাবাঘই ছিল না রাষ্ট্রপতি ভবনের পোষা কোনও প্রাণী, এই আলোচনা চলছে।

দুর্গাদাসের শপথের সময় চিতাবাঘের পায়চারি!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, মধ্যপ্রদশের বেতুলের বিজেপি সাংসদ দুর্গাদাস ইউকি প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করার পর যখন নির্দিষ্ট খাতায় স্বাক্ষর করছিলেন, ঠিক তখনই তাঁর পিছনে সিঁড়ির উপর দিয়ে হেঁটে যায় প্রাণীটি। সেই সময় নিজের আসনেই ছিলেন রাষ্ট্রপতি। সবাই সামনের দিকে তাকিয়েছিলেন বলে কেউই প্রাণীটিকে লক্ষ্য করেননি। তবে ক্যামেরার দৃষ্টি এড়ায়নি এই ঘটনা।

 

 

২ বার দেখা গেল রহস্যময় প্রাণীটিকে

দুর্গাদাসের শপথ গ্রহণের প্রক্রিয়ার সময়ই শুধু নয়, উত্তরাখণ্ডের আলমোড়ার সাংসদ অজয় টামটাকে যখন শপথবাক্য পাঠ করাচ্ছিলেন রাষ্ট্রপতি, সেই সময়ও সিঁড়ির উপর প্রাণীটিকে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় অনেকে দাবি করছেন, চিতাবাঘ নয়, রাষ্ট্রপতি ভবনের পোষা বিড়ালকে দেখা গিয়েছে। কিন্তু বিড়াল এত বড় আকারের প্রাণী হয়না। ভিডিওতে যে প্রাণীটিকে দেখা যাচ্ছে, সেটির আকার বিশাল। গায়ে ডোরাকাটা দাগও দেখা যাচ্ছে। এই কারণেই অনেকে মনে করছেন, চিতাবাঘই ছিল। কিন্তু রাষ্ট্রপতি ভবনে কোথা থেকে চিতাবাঘ এল, সেটা স্পষ্ট নয়।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Modii Cabinet: মোদীর মন্ত্রিসভায় নতুন মুখ দুই মুখ্যমন্ত্রী, দেখুন পূর্ণমন্ত্রী-প্রতিমন্ত্রীর সম্পূর্ণ তালিকা

PM Modi Oath Taking Ceremony: বাংলা নয়! লোকসভা নির্বাচনে লজ্জাজনক হারের পরেও এই নেতারা কেন ঠাঁই পেলেন মোদীর মন্ত্রিসভায়

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'মমতা বিরোধীদের শেষ করে দিতে চায়' বিস্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারীর
Madan Mitra | 'দেব আমাকে ক্ষমা করে দিস ভাই' কেন ক্ষমা চাইলেন মদন মিত্র?
Acropolis Mall Fire | অ্যাক্রোপলিস মলে ভয়াবহ আগুন, যুদ্ধকালীন তৎপরতায় চলছে আগুন নেভানোর কাজ
আছে প্রমাণ, বড় পদক্ষেপ! রেখা, ববি, হিরণকে নিয়ে 'খেলা' ঘোরাবেন শুভেন্দু! দেখুন | Suvendu Adhikari
Suvendu Adhikari : 'ভালো হলে কৃতিত্ব নিজেদের, খারাপ হলে দায় শুভেন্দুর!' অভিমানী শুভেন্দুর প্রশ্ন!