Viral Video: ইন্ডিগোর পাইলটকে চড় মেরে জোড় হাত করে ক্ষমা চাইল যাত্রী, দেখুন দুটি ভাইরাল ভিডিও

দ্রুততার সঙ্গে গ্রেফতার করা হয় যাত্রীকে। যদিও নিরাপত্তাকর্মীদের ঘেরাটোপে থেকেও যাত্রী ক্যামেরার সামনে জোড় হাত করে ক্ষমা চান। নিজের আচরণের জন্য দুঃখ প্রকাশও করেন।

 

Saborni Mitra | Published : Jan 15, 2024 9:38 AM IST / Updated: Jan 15 2024, 04:56 PM IST

প্যাসেঞ্জারের হাতে আক্রান্ত বিমান চালক। দিল্লি বিমান বন্দর সাক্ষী থাকলে এই অরাজক ঘনার। দিল্লি বিমানবন্দরে ইন্ডিগোর বিমান টেকঅফে বিলম্বের বিষয়ে একটি ঘোষণা করা হচ্ছিল। বিমানের একজন পাইলটই সেই কাজ করছিলেন। কিন্তু সেই সময়ই এক যাত্রী সরাসরি চড়াও হয় পাইলটের ওপর। সেই যাত্রী সরাসরি পাইলটের গালে একটি চড় কষিয়ে দেয়। যদিও সেই যাত্রীকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে। তেমনই দ্রুত ছড়িয়ে পড়ে ধরার পরার যাত্রীর জোড় হাতে ক্ষমা প্রার্থনা করার ভিডিওটিও।

রবিবার সন্ধ্যেবেলা এই ঘটনা ঘটে। যাত্রীকে সোমবার গ্রেফতার করা হয়েছে। যে ফুটেজ বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেখানে দেখা যায়, হলুদ রঙের জ্যাকেট পরা সাইল কাটারিয়া বিমানের ভিতরে ঘোষণার সময় পাইলটের ওপর ঝাঁপিয়ে পড়ে সপাটে চড়া মারেন। তারপরই বিমানের মধ্যেই তৈরি হয় অরাজকতা। অনেকে যাত্রীই হৈচৈ শুরু করে দেয়। ক্রু সদস্যরাও চিৎকার শুরু করে দেয়। যাইহোক এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরেই দ্বিতীয় ঘটনার ভিডিও সামনে আসতে শুরু করে।

 

 

দ্বিতীয় ঘটনা হল দ্রুততার সঙ্গে গ্রেফতার করা হয় যাত্রীকে। যদিও নিরাপত্তাকর্মীদের ঘেরাটোপে থেকেও যাত্রী ক্যামেরার সামনে জোড় হাত করে ক্ষমা চান। নিজের আচরণের জন্য দুঃখ প্রকাশও করেন। কিন্তু সেই সব উপেক্ষা করেই নিরাপত্তা কর্মীরা ধৃতকে নিয়ে চলে যায়। পরে থানায় নিয়ে যাওয়া হয়, সেখানেই তাঁকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রের খবর , দিল্লি ও গোয়ার মধ্যে ফ্লাইট নম্বর 6E 2175-এর কো-পাইলট এবং অন্যান্য নিরাপত্তা কর্মীদের লাঞ্ছিত করার জন্য ও তাদের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগ দায়ের করেছিলেন। অভিযোগে বলা হয়েছিল, কাটারিয়া খারাপ ব্যবহার করেছেন। কো-পাইলটকে আঘাত করেছেন। বিমানের ভিতরে বিশৃঙ্খলা তৈরি করেছেন। তাতেই তাকে গ্রেফতার করা হয়েছে।

সূত্রের খবর খারাপ আবহাওয়ার কারণে দিল্লি বিমান বন্দর থেকে একাধিক বিমান দেরিতে ছাড়ে। তাতেই যাত্রীরে নিজেদের মেজাজ হারায়। তাতেই এই ঘটনা ঘটে।

Share this article
click me!