ফুলশয্যার রাতেই নেমে এল চরম পরিণতি, কী কারণে নববধূকে নৃশংস ভাবে খুল করল স্বামী

  • ফুলশয্যার রাত নবদম্পতির কাছে স্মরণীয় এক মুহুর্ত
  • আর এই মোহময় রাতেই ঘটে গেল চরম ঘটনা
  • নিজে হাতে স্ত্রীকে খুন করলেন স্বামী
  • জানা যাচ্ছে এক বছর আগেই বিয়ে ঠিক হয়েছিল দু'জনের

Asianet News Bangla | Published : Jun 12, 2020 10:22 AM IST / Updated: Jun 12 2020, 03:56 PM IST

বিয়ে নিয়ে প্রতিটি মানুষেরই নানা স্বপ্ন থাকে। বিয়ের দিনটি একজন নারীর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন বলাই বাহুল্য। বিয়ের পর প্রথম রাত অর্থাৎ ফুলশয্যার রাত নবদম্পতির কাছে স্মরণীয় এক মুহুর্ত। আর এই মোহময় রাতেই ঘটে গেল চরম ঘটনা। নিজে হাতে স্ত্রীকে খুন করলেন স্বামী। ঘটনাস্থল তামিলনাড়ু।

তামিলনাড়ুর তিরুভাল্লুরের পোন্নেরির বাসিন্দা  নীতিভাসানের সঙ্গে গত বুধবার সকালে পরিণয় বন্ধনে আবদ্ধ হন সন্ধ্যা। পুলিশ সূত্রে জানা গেছে, পাত্র-পাত্রী আগে থেকেই একে অপরের পরিচিত ছিল। রাতে নবদম্পতিকে এক ঘরে পাঠিয়ে বাড়ির লোকজন তখন শুতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এরমধ্যে সন্ধ্যার চিৎকার শুনতে পেয়ে সকলে ছুটে আসেন নববিবাহিত দম্পতির ঘরে। দেখতে পান রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন বছর বাইশের সন্ধ্যা।

আরও পড়ুন: স্লোগান দিয়েছিলেন 'পাকিস্তান জিন্দাবাদ', রাষ্ট্রদ্রোহিতায় অভিযুক্ত কন্যার তথ্যাভাবে মিলল জামিন

সন্ধ্যার মাথায় শাবল দিয়ে আঘাত করা হয়েছিল, আর তাতেই মৃত্যু হয় নববধূর। এদিকে স্ত্রীকে খুন করে ঘর থেকে বেড়িয়ে যান নীতিভাসানও। পরে বাড়ির কাছে একটি গাছে ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হয় ২৮ বছরের বরের দেহ।

জানা যাচ্ছে, গত বছরই সন্ধ্যা ও নীতিভাসানের বিয়ে ঠিক হয়। চলতি বছর মার্চে তাদের বিয়ে হওয়ার কথা ছিল। তবে লকডাউনের কারণে সেই বিয়ে পিছিয়ে গিয়েছিল। দেশে আনলক ওয়ান শুরু হওয়ার পর গত বুধবার তাই ঝুলে থাকা বিয়ে শষপর্যন্ত হয়। পুলিশ সূত্রে জানা গেছে, সেদিন স্থানীয় এক মন্দিরে বসেছিল বিয়ের আসর। অনুষ্ঠান শেষে সকলেই বরের বাড়ি ফিরে আসেন। 

আরও পড়ুন: ৩০০ টাকার লোশনের বদলে ১৯ হাজারি ব্লুটুথ হেডফোন, আজব অভিজ্ঞতা অ্যামাজনের গ্রাহকের

এদিকে বিয়ের দিনেই কীকারণে নববধূকে স্বামীর হাতে খুন হতে হল তা এখনও বুঝে উঠতে পারছে না পুলিশ। কেনই বা নিজেকে শেষ করে দিলেন নীতিভাসান, তা নিয়েও দানা বাঁধছে রহস্য।  ইতিমধ্যে শুরু হয়েছে ঘটনার তদন্তও। পরিবার সূত্রে জানা যাচ্ছে, সেদিন রাত সাড়ে দশটা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে যান নীতিভাসান। বৃহস্পতিবার সকালে জানা যায়, নিজেও আত্মঘাতী হয়েছেন ওই যুবক। 

Share this article
click me!