Viral Video: মাথার ওপর দিয়ে চলে গেল এক্সপ্রেস ট্রেন, লাইনের ওপরে দুই শিশুকে আগলে পড়ে রইলেন মা

ট্রেনের সাধারণ কামরায় উঠতে গিয়ে দুই সন্তানকে নিয়ে পা ফসকে যায় মায়ের। ফলে, সটান তিনি পড়ে যান ট্রেনের তলায়।

Sahely Sen | Published : Dec 24, 2023 8:55 AM IST

নিজের দুই সন্তানকে নিয়ে মৃত্যুর করাল গ্রাসে পৌঁছে গেলেন মহিলা। বিহারের বার (Barh Station) স্টেশনে যা ঘটল, তা দেখে সাধারণ যাত্রীদের হাড় হিম হয়ে যাওয়ার উপক্রম। চোখের সামনে মহিলা যাত্রীর মাথার ওপর দিয়ে ঝাঁ ঝাঁ করে বেরিয়ে গেল এক্সপ্রেস ট্রেন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিও। 

-

শনিবার, স্বামী এবং দুই ছোট্ট সন্তানের সঙ্গে ভাগলপুর থেকে নয়া দিল্লি বিক্রমশিলা সুপার ফাস্ট ট্রেন ধরার জন্য বিহারের বেগুসরাই থেকে পাটনা জেলার বারহ রেলওয়ে স্টেশনে এসেছিলেন ওই মহিলা। ট্রেন আসার সময় তাঁরা ৩ নং প্ল্যাটফর্মে দাঁড়িয়ে ছিলেন। ট্রেনের সাধারণ বগিতে উঠতে যাচ্ছিল ৪ জনের ওই পরিবার। কামরাটি ছিল একেবারে ভিড়ে ঠাসা। মহিলার স্বামী ঢুকে পড়তে পারলেও দুই সন্তানকে নিয়ে উঠতে গিয়ে পা ফসকে যায় অসহায় মায়ের! ফলে, সটান তিনি পড়ে যান ট্রেনের তলায়।

-

মহিলার পড়ে যাওয়ার বিষয়টি নজরে আসেনি স্টেশনের গার্ডের। তিনি ট্রেনটিকে যাওয়ার জন্য সবুজ সংকেত দেখিয়ে দিয়েছিলেন। ফলে, চালক ট্রেন চালাতে শুরু করে দেন। নিরুপায় মহিলা নিজের দুই সন্তানকে আগে লাইনের ওপরেই পড়ে থাকেন। অন্যান্য যাত্রীরাও তাঁদের উদ্ধার করতে পারেননি। 

-

এরপরেই ঘটে যায় অলৌকিক ঘটনা। মহিলার নিচে ছিল দুই সন্তান। তাদের ওপরে তাঁর প্রায় মাথার ওপর দিয়ে চলে যায় নয়া দিল্লিগামী বিক্রমশিলা এক্সপ্রেস । দুই শিশুকে বুকের কাছে ধরে রেখে রেললাইন আর প্ল্যাটফর্মের মাঝখানে শুয়ে পড়েন মা। ট্রেনটি স্টেশন ছেড়ে চলে যাওয়ার পর দেখা যায়, মা এবং দুই সন্তান অলৌকিকভাবে অক্ষত অবস্থায় রয়েছেন। তড়িঘড়ি প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা মানুষজন তাঁদের উদ্ধার করতে ছুটে আসেন। মহিলার স্বামী চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে নেমে পড়েন এবং তিনিও নিজের স্ত্রী এবং সন্তানদের বাঁচাতে ছুটে যান। 


 

 

Share this article
click me!