দিল্লি-কাণ্ডের পুনরাবৃত্তি, মধ্যপ্রদেশের টিকামগড়ে ২৩ বছরের মহিলাকে গণধর্ষণের অভিযোগ ৫ জনের বিরুদ্ধে

মধ্যপ্রদেশের টিকামগড়ের একটি আধা নির্মাণ করা বিল্ডিং এ এক ২৩ বছরের মহিলাকে গণধর্ষণ করলো পাঁচজন পুরুষ। ওই পাঁচজন পুরুষের মধ্যে একজন ছিল  ১৬ বছরের নাবালক ।  এযেন ঠিক দিল্লি কাণ্ডের পুনরাবৃত্তি।

Bhaswati Mukherjee | Published : Oct 28, 2022 3:33 PM IST

ফের ধর্ষণের ঘটনায়  আবার মুখর হলো গোটা দেশ।  মধ্যপ্রদেশের টিকামগড়ের একটি আধা নির্মাণ করা বিল্ডিং এ এক ২৩ বছরের মহিলাকে গণধর্ষণ করলো পাঁচজন পুরুষ। ওই পাঁচজন পুরুষের মধ্যে একজন ছিল  ১৬ বছরের নাবালক ।  এযেন ঠিক দিল্লি কাণ্ডের পুনরাবৃত্তি। আবারও ধর্ষণের অভিযোগ একজন নাবালকের বিরুদ্ধে । জানা গেছে নিম্নবিত্ত এই  মেয়েটিকে  সেদিন শ্রমিকের চাকরি দেবার  প্রলোভন দেখিয়ে সেখানে আসতে বলেছিল  ওই পাঁচজনের একজন।  তারপর মেয়েটি সেখানে পৌঁছলেই  মদ্যপ অবস্থায় তার উপর চড়াও হয় ওই পাঁচজন যুবক।তারপর একে একে পালা করে করে ধর্ষণ করে তাকে।  বৃহস্পতিবার রাতের এই ঘটনায় শিহরিত এলাকার মানুষ। ঘটনার পর মেয়েটির পরিবারের লোক তৎক্ষণাৎ অভিযোগ দায়ের করে থানায়। কোতোয়ালি থানার পরিদর্শক রঘুরাজ সিং দায়ের করা অভিযোগের ভিত্তিতে বিভিন্ন জায়গা থেকে গ্রেপ্তার করে ওই পাঁচজনকে। ১৬ বছরের ওই নাবালককে এখন আটক করে রাখা হয়েছে পুলিশি হেফাজতে। 


জানা গেছে অভিযুক্তদের একজন ওই স্থানেই  সিকিউরিটি গার্ড  হিসাবে কাজ করতেন দীর্ঘদিন।তিনিই একমাত্র মেয়েটিকে চিনতেন। কারণ  মেয়েটি ছিল তার প্রতিবেশী গ্রাম ছাতারপুরের বাসিন্দা। বাকি অভিযুক্তরা মজুর হিসাবে  ওই বিল্ডিং নির্মাণের কাজের সঙ্গে যুক্ত ছিলেন।  পেশায় শ্রমিক ওই বাকি চারজনই  এই ধর্ষণের পরিকল্পনা করেছিলেন । জানা গেছে সেদিন অ্যালকোহল পান করে তারা একে একে ধর্ষণ করেন মহিলাটিকে।  ভারতীয় দণ্ডবিধির প্রাসঙ্গিক ধারা অনুযায়ী ওই অভিযুক্তদের বিরুদ্ধে  একটি মামলা নথিভুক্ত করা হয়েছে।
 

সন্ত্রাসবাদী কার্যকলাপ দমিয়ে কাশ্মীরের উন্নয়নে বিশেষ নীতি প্রতিরক্ষা মন্ত্রকের

নাবালিকাদের ওপর যৌন নির্যাতনের অভিযোগ, ৬৯৪ পাতার চার্জশিট ধর্মগুরু শিবমূর্তি মুরুগার বিরুদ্ধে

Share this article
click me!