প্রেমিকার শোয়ার ঘরে গায়ে আগুন দিল প্রেমিক, বান্ধবীর সামনে আত্মহত্যা তরুণের

প্রেমিকার বাড়িতে ঢুকে গায়ে আগুন লাগিয়ে দিল প্রাক্তন প্রেমিক। শোয়ার ঘরে ঢুকে আত্মহত্যা করল প্রেমিক। প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ার কথা ছিল ৪ এপ্রিল। এই ঘটনায় অবাক হয়েছে কেরলের কোঝিকোড়ের বাসিন্দারা।

Saborni Mitra | Published : Mar 29, 2022 9:39 AM IST

প্রাক্তন প্রেমিকার বাড়িতে ঢুকেই আত্মাহুতি দিলেন প্রেমিক। মঙ্গলবার দুপুর দুটোর সময়ে প্রাক্তন প্রেমিকার বাড়ির সামনে পৌঁছান। বাড়ির কাঠের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করেন। সোজা চলে যায় প্রাক্তনীর শোয়ার ঘরে। কিন্তু কোনও কিছু না বলে সেখানে অর্থাৎ বান্ধবীর শোয়ার ঘরেই বসে পড়েন তিনি। সেখানে বসেই নিজের গায়ে আগুন লাগিয়ে দেন তিনি। দাউ দাউ করে জ্বলতে থাকেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় প্রেমিকের। এই ঘটনায় রীতিমত হতভম্ব কেরলের কোজিকোড়ের বাসিন্দারা। কেরলের কোজিকোড়ের নাদাপুরমের ঘটনা। মৃত ব্যক্তির নাম রথনেশ পোনপেট্টা। তেমনই জানিয়েছে পুলিশ। 

প্রতিবেশীরা ঘরে আগুন আর ধোঁয়া দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। স্থানীয়রা ছুটে আসেন মহিলার বাড়িতে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তাঁরা যখন ওই বাড়িতে ঢোকেন, দেখেন রথনেশ সিঁড়ি দিয়ে নিচে নেমে আসছে। তখন তার গায়ে জ্বলছে আগুন। দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে তারাও কিছুটা হকচকিয়ে যায় বলেও জানিয়েছে। রথনেশের গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে বলেও মনে করছেন তাঁরা। রথনেশের বান্ধবী কান্নুরের বাসিন্দা। আগামী ৪ এপ্রিল তরুণীর অন্যত্র বিয়ে হওয়ার কথা ছিল। 

মৃত রথনেশ স্থানীয় ইলেকট্রিশিয়ান হিসেবে পরিচিত ছিল। মহিলার সঙ্গে তাঁর দীর্ঘ দিনের সম্পর্ক ছিল। কিন্তু তাঁর সঙ্গে সম্পর্ক ছেড়ে বেরিয়ে যেতে চেয়েছিল মহিলা। তাই অন্যত্র বিয়ে করতে রাজি হয়েছিল। মহিলার  আগামী ৪ এপ্রিল বিয়ে হওয়ার কথা ছিল। মহিলার পরিবার জানিয়েছে রথনেশ তাঁকে প্রায়ই হুমকি দিত। অন্যত্র মহিলার বিয়ে হতে দেবে না বলেও হুকমি দিয়েছিল। কিন্তু কোনও কিছুতেই মহিলাকে আর নিজের জীবনে ফিরিয়ে আনতে পারেনি। তাই রথনেশ নিজের গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করে বলেও দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা। 

যুবকের নিথর দেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় ভাদাকার সরকারি জেলা হাসপাতালে পাঠান হয়েছে ময়না তদন্তের জন্য। নাদাপুরমের উচ্চ পদস্থ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছেছেন। তাঁরা খতিয়ে দেখছেন রথনেশর মৃত্যু খুন না আত্মহত্যা। রথনেশকে আত্মহত্যার জন্য প্ররোচনা দেওয়া হয়েছিল কিনা তাও খতিয়ে দেখবেন না। কথা বলবেন মৃতের প্রাক্তন প্রেমিকার সঙ্গে। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। রথনেশ আত্মহত্যা করছে বলেও মনে করছে পুলিশ। কিন্তু ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত এই বিষয়ে নিশ্চিত হতে পারছে না তারা। 

সঠিক মনের মানুষ বাছার সেরা ১০টি উপায়, এক নজরে দেখে নিন বিশেষজ্ঞদের টিপস

বাংলার বিধানসভায় বিধায়কদের হাতাহাতি, বুধবার সকালে বিস্তারিত জানবেন প্রধানমন্ত্রী মোদী

৪৫ টাকায় লুচি, মাংস, পোলাও খেতে গিয়ে খোয়াতে হল ৪৫ হাজার টাকা, সাবধান নববর্ষের আগে

Share this article
click me!