কলকাতায় চিকিৎসা করাতে এসে আচমকা হারিয়ে গেলেন বাংলাদেশের সাংসদ? কোথায় তিনি!

ঝিনাইদহ-৪ আসনের তিনবারের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার ১২ মে দর্শনা-গেদে সীমান্ত দিয়ে কলকাতা যান। কলকাতায় তাঁর পরিচিত গোপাল নামে একজনের বাড়িতে ওঠেন। পরদিন ১৩ মে ওই বাড়ি থেকে বেরিয়ে যান। তারপর আর গোপালের বাড়ি ফেরেননি।

Parna Sengupta | Published : May 21, 2024 5:32 AM IST

ভারতে চিকিৎসা করাতে এসে আচমকা হারিয়ে গেলেন বাংলাদেশের ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পুলিশ জানাচ্ছে তাঁর ব্যবহার করা ভারতীয় ফোন নম্বরের লাস্ট লোকেশন মুজাফফরাবাদ অর্থাৎ উত্তরপ্রদেশ। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ঘটনাটি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে বলে জানিয়েছে।

ডিবি প্রধান বলেন, আনোয়ারুল আজিমের একটি বাংলাদেশি ও আরেকটি ভারতীয় মোবাইল নম্বর ছিল। ১৬ মে সকাল ৭টার দিকে তাঁর নম্বর থেকে দুটি ফোন আসে। একটি আসে তাঁর এপিএসের নম্বরে, আরেকটি ফোন আসে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর নম্বরে। কিন্তু তখন দু'‌জনের কেউই ফোন ধরতে পারেননি।

Latest Videos

ডিবি প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ জানান, ঝিনাইদহ-৪ আসনের তিনবারের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার ১২ মে দর্শনা-গেদে সীমান্ত দিয়ে কলকাতা যান। কলকাতায় তাঁর পরিচিত গোপাল নামে একজনের বাড়িতে ওঠেন। পরদিন ১৩ মে সকালে ব্রেকফাস্ট করে ওই বাড়ি থেকে বেরিয়ে যান। তারপর আর গোপালের বাড়ি ফেরেননি।

জানা গেছে, আনোয়ারুল আজিমের ব্যবহৃত নম্বরটি মাঝে মধ্যে কেউ খুলছেন, আবার বন্ধ করছেন। কারা কাজটি করছেন, তিনি কোনও ব্ল্যাকমেইলের শিকার হয়েছেন কি না- সবকিছুই গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। প্রতিনিয়ত ভারতীয় পুলিশের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে।

তাঁর মেয়ে বাবার মোবাইলে ফোন করলেও যোগাযোগ করা যায়নি। তবে হোয়াটসঅ্যাপ থেকে মেসেজ আসে, 'তিনি দিল্লিতে আছেন, বেশ কয়েকজনের সঙ্গে দেখা হবে।' কিন্তু পরিবারের কাছে বিশ্বাসযোগ্য হচ্ছে না এই বার্তা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
Sukanta Majumdar Live: হাওড়ার আমতায় বন্যায় কবলিত মানুষদের পাশে সুকান্ত মজুমদার, দেখুন সরাসরি
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News