'দুর্গা চু**', বাহ্ বাংলাদেশ! 'অসাধারণ নজির' রেখে পুজো মণ্ডপের সামনে বার্তা ইলেকট্রনিক সাইন বোর্ডে

পাকিস্তান আনটোন্ড সোশ্যাল মিডিয়ায় একটি ভাইডিও পোস্ট করেছে। সেখানে বলা হয়েছে, 'দুর্গা- আমি তোমাকে ধর্ষণ করব। '

 

Web Desk - ANB | Published : Oct 13, 2024 7:51 AM IST / Updated: Oct 13 2024, 01:35 PM IST

শেখ হাসিনার পতনের পর চরম নির্যাতিত বাংলাদেশের হিন্দুরা। শুধু হিন্দু নয় বাংলাদেশের সংখ্যালঘু সম্প্রদায়ও বারবার অত্যাচারের মুখে পড়েছে। এই অবস্থায় দুর্গাপুজোর সময়ই বাংলাদেশের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেবী দুর্গাকে চরম অবমাননা করা হয়েছে। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। কিন্তু ভিডিওটি পোস্ট করা হয়েছে, 'পাকিস্তন আনটেল্ড' নামে একটি এক্স হল্যান্ড থেকে।

পাকিস্তান আনটোন্ড সোশ্যাল মিডিয়ায় ভাইডিওটি পোস্ট করেছে। সেখানে বলা হয়েছে, 'দুর্গা- আমি তোমাকে ধর্ষণ করব। ' মাত্র ১০ মিনিটের ভিডিওতে এলইডি বোর্ডে দেবী দুর্গাকে চরম অসম্মান করা হয়েছে। এখানেই শেষ নয়। আরও বলা হয়েছে, 'একটি হিন্দু মন্দিরের সামনে একটি এলইডি স্ক্রিনে বাংলাদেশের সমস্ত হিন্দু মহিলাদের ইসলামপন্থীদের বার্তা।'দেখুন ভিডিওটি। এই ভিডিওর সত্যতা এশিয়ানেট নিউজ বাংলা যাচাই করেনি।

Latest Videos

 

ভিডিওর সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। 

দুর্গা পুজোর সময়ও বাংলাদেশের একাধিক সাম্প্রদায়িক ঘটনা ঘটেছে। দুর্গা পুজোতে বাধা দেওয়ার মত ঘটনা ঘটেছে। কিন্তু সেইসব ছাড়িয়ে গেছে এই ভিডিও। এই ভিডিও যদি সত্যি হয় তাহলে প্রশ্ন উঠতে পারে বাংলাদেশের হিন্দু মহিলাদের নিরাপত্তা নিয়ে। ইতিমধ্যেই হিন্দুদের সরকারি চাকরি থেকে ইস্তফা দিতে বলা হচ্ছে জোর করে। বিভিন্ন জায়গায় চরম অত্যাচারের মুখে পড়ছে হিন্দুরা। মহিলাদের নিরাপত্তা যে অটুট নেই তা আবারও স্পষ্ট হচ্ছে এজাতীয় বিদ্বেষ থেকে। সংখ্যালঘুদের ওপর অত্যাচার নিয়ে  বারবার নীরব থেকে বাংলাদেশের অন্তর্বর্তী সরকার। এবারও এই ভয়ঙ্কর ভিডিও প্রকাশ্য়ে আসার পরেও বাংলাদেশ সরকার কোনও প্রতিক্রিয়া দেয়নি। যদিও অন্তর্বর্তী সরকার মুখে বলছে তারা  জাতি ধর্ম নির্বিশেষে সব ধর্মের মানুষের জন্য কাজ করবে। কিন্তু  তা হচ্ছে না বলেও অভিযোগ করছেন বাংলাদেশের সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ। 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'সরকার টম এন্ড জেরি খেলছে' বিস্ফোরক মহিলা চিকিৎসক | RG Kar Doctors Hunger Strike News | Bangla News
ডাক্তারদের 'শিরদাঁড়া'কে ভয় মমতার! 'অসুস্থ হলেও সোজা থাকবে শিরদাঁড়া' বার্তা ডাক্তারদের | RG Kar News
Durga Puja 2024 Live: দশমীর পুজো সন্তোষ মিত্র স্কয়ারে, দেখুন সরাসরি
Durga Puja 2024 Live: মহাঅষ্টমীর পুজো সন্তোষ মিত্র স্কয়ারে, দেখুন সরাসরি
একটানা ৪৮ ঘণ্টা কর্মবিরতির ডাক বেসরকারি হাসপাতালের চিকিৎসকদের | Doctors on Strike | RG Kar Protest |