দিল্লীকে ঢাকা বানানোর গোপন প্রস্তুতি চলছে? বাংলাদেশের মৌলানার মুখে রক্ত গরম করা ভারতবিরোধী স্লোগান

বাংলাদেশের অন্তর্বর্তী সরকারের প্রধান মহম্মদ ইউনুসকে মৌলবাদীদের কাছে আত্মসমর্পণ করতে দেখা যায়। এ জন্য তিনি বাংলাদেশের মুসলমানদের উস্কে দিচ্ছেন। এখন বাংলাদেশে মৌলবাদীদের শক্তি আগের চেয়ে বেড়েছে।

Parna Sengupta | Published : Aug 14, 2024 9:27 AM IST / Updated: Aug 14 2024, 03:03 PM IST

বাংলাদেশের এক মাওলানার একটি ভিডিও প্রকাশিত হয়েছে যাতে তিনি ভারতে গাজওয়া-ই-হিন্দকে হুমকি দিচ্ছেন। যে মৌলবাদী মৌলানা দিল্লিতে ইসলামি পতাকা উত্তোলনের স্বপ্ন দেখছেন তাঁর নাম ইনায়েতুল্লাহ আব্বাসি। এর উদ্দেশ্য ভারতে শরিয়া কার্যকর করা। যারা আমেরিকায় ৯/১১ ঘটিয়েছে তাদের সাহসী সিংহ বলে অভিহিত করেছেন মৌলনা আব্বাসি। মৌলনা আব্বাসি মোহাম্মদ ইউনূসকে হুঁশিয়ারি দিয়ে বলেছেন, দেশে ইসলামী আইন বাস্তবায়ন না হলে রক্তপাত হবে।

বাংলাদেশের অন্তর্বর্তী সরকারের প্রধান মহম্মদ ইউনুসকে মৌলবাদীদের কাছে আত্মসমর্পণ করতে দেখা যায়। এ জন্য তিনি বাংলাদেশের মুসলমানদের উস্কে দিচ্ছেন। এখন বাংলাদেশে মৌলবাদীদের শক্তি আগের চেয়ে বেড়েছে। গণতান্ত্রিক সরকার উৎখাতের কারণে সেখানকার মৌলবাদীরা অতিমাত্রায় আত্মবিশ্বাসী।

Latest Videos

বাংলাদেশের মৌলবাদী মৌলানা তার জ্বালাময়ী বক্তব্যের জন্য শুধু বাংলাদেশেই নয় সারা বিশ্বে কুখ্যাত। যাইহোক, এই ভিডিওটি ২০২৩ সালের বলে বলা হচ্ছে। যার সহজ অর্থ হল মাওলানা ২০২৩ সাল থেকে বাংলাদেশের মুসলমানদের ভারতের বিরুদ্ধে উস্কে দেওয়ার চেষ্টা করছেন। মৌলনার দাবি, বাংলাদেশের প্রতিটি মাদ্রাসা সেনানিবাসে পরিণত হবে। অর্থাৎ বাংলাদেশে এখন শিক্ষার পরিবর্তে মাদ্রাসায় শিশুদের অস্ত্র ও ধর্মান্ধতার প্রশিক্ষণ দেওয়া হবে। এই মাওলানা মাথা ও শরীর থেকে আলাদা ভাবেন। মৌলনা আব্বাসি বলেছেন যে কেউ নবি মোহাম্মদের সম্মানকে অসম্মান করবে তার শিরশ্ছেদ করা হবে এবং তাকে ক্ষমা করা হবে না।

বিশেষজ্ঞরা বলছেন বাংলাদেশে মৌলবাদী শক্তিগুলো হঠাৎ করে বেড়ে ওঠেনি বরং তারা ধীরে ধীরে বিস্তৃত হয়েছে। কিন্তু শেখ হাসিনা তাতে কর্ণপাত করেননি। মৌলবাদীরা শুধু বাংলাদেশকে ধ্বংস করছে না। আসলে তারাও ভারতে ইসলামি পতাকা উত্তোলনের স্বপ্ন দেখছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024