Shocking Crime News: গুলি করে মারা আগে তরুণীকে দিয়েই খোঁড়ানো হল তাঁর কবর

ব্রাজিলের সান্তা ক্যাটারিনা (Santa Catarina state of Brazil) রাজ্যে ২১ বছর বয়সী এক তরুণীকে কপালে বন্দুক ঠেকিয়ে দিয়ে খোঁড়ানো হল কবর। তারপর তাঁকে গুলি করে মেরে সেই কবরেই পুঁতে দেওয়া হল। 

Web Desk - ANB | Published : Dec 7, 2021 6:36 PM IST / Updated: Dec 08 2021, 12:22 AM IST

শিউরে ওঠার মতো ঘটনা। প্রথমে কপালে বন্দুক ঠেকিয়ে তরুণীকে দিয়ে খোঁড়ানো হল কবর। তারপর তাঁকে গুলি করে হত্যা করে সেই কবরেই পুঁতে দেওয়া হল। দিন কয়েক পরে, সমুদ্র সৈকত থেকে ওই তরুণীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। চাঞ্চল্য কর এই অপরাধের ঘটনাটি ঘটেছে ব্রাজিলের সান্তা ক্যাটারিনা (Santa Catarina state of Brazil) রাজ্যে। স্থানীয় পুলিশ জানিয়েছে, নিহত তরুণীর নাম আমান্ডা আলবাচ, বয়স ছিল মাত্র ২১ বছর।। এক বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়ে আর বাড়ি ফেরা হয়নি তাঁর। 

দ্য সান ইউকে'র প্রতিবেদন অনুযায়ী, সান্টা ক্যাটারিনা রাজ্যের পুলিশ আলবাচ হত্যার বিষয়ে এই চাঞ্চল্যকর খবর প্রকাশ করেছে। তারা বলেছে আলবাচকে প্রথমে তাঁর নিজের কবর খনন করতেই বাধ্য করা হয়েছিল। এরপর তাঁকে গুলি করে কবর দেওয়া হয়। অপরাধ দমন বিভাগের প্রধান ব্রুনো ফার্নান্দেস জানিয়েছেন, গত ১৫ নভেম্বর আলবাচ কয়েকজন বন্ধুর সঙ্গে, আরেক বন্ধুর জন্মদিনের পার্টিতে অংশ নিতে সান্তা ক্যাটারিনা এসেছিলেন। ওই দিন রাতে তিনি তাঁর বাবা-মাকে একটি অডিও বার্তা পাঠিয়ে বলেছিলেন পরদিন ভোরেই তিনি ফাজেন্ডা রিও গ্রান্ডে-র বাড়িতে ফিরে আসবেন।

কিন্তু, তারপর থেকে তার আর কোনও খবর পাওয়া যাচ্ছিল না। নির্ধারিত সময়ে আলবাচ না ফেরায় তাঁর পরিবারের সদস্যরা চিন্তায় পড়েছিলেন। তারা তাঁর মোবাইল নম্বরে ফোন করেছিল। কিন্তু, কোনওভাবেই তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেনি। তাঁর বন্ধুরা বলেছিল আগের দিন রাতে একসময় সে পার্টি ছেড়ে চলে গিয়েছিল। আর তারা তাঁকে দেখেনি। এমন পরিস্থিতিতে আলবাচের পরিবার পুলিশের শরণাপন্ন হয়েছিল। পুলিশ তাদের অভিযোগের ভিত্তিতে একটি নিখোঁজ মামলা দায়ের করে তদন্ত শুরু করেছিল। পার্টিতে থাকা ব্যক্তিদের বিবৃতিতে অসঙ্গতি থাকায় তারা ভেবেছিল আলবাচের নিখোঁজের পিছনে তাদেরই হাত আছে। 

তবে, এরই মধ্যে অন্য এক মামলায় পুলিশের হাতে ধরা পড়েছিল এক মহিলা-সহ তিন মাদক ব্যবসায়ী। তাদেরই একজন পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে, আলবাচকে হত্যার কথা স্বীকার করে। ওই মাদক ব্যবসায়ী জানিয়েছে, তাদেরকে বমাদক বিক্রি করতে দেখে ফেলেছিল আলবাচ। এই নিয়ে তাদের সঙ্গে আলবাচের বাদানুবাদও হয়। এমনকী, মোবাইল ফোনে আলবাচ তাদের ছবিও তুলেছিলেন। পিস্তল হাতে এক মাদক ব্যবসায়ীর ছবি তুলে অনেককে নাকি পাঠিয়েওছিলেন। যা মোটেই ভালভাবে নেয়নি ওই গ্যাংয়ের সদস্যরা। এরপরই, আলবাচকে হত্যার পরিকল্পনা করা হয়েছিল। 

১৫ নভেম্বর রাতে বাড়িতে ওই অডিও বার্তা পাঠানোর পরই, ওই মহিলা ও দুই পুরুষ মিলে আলবাচকে তুলে নিয়ে গিয়েছিল সমুদ্রের ধারে। সেখানে এক জায়গায় তাঁকে দিয়ে তাঁর নিজের কবরই খনন করতে বাধ্য করেছিল দুষ্কৃতিরা। কবর খোঁড়া হয়ে গেলে পরে, পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে তাকে হত্যা করা হয়। মৃতদেহ ওই কবরে পুঁতে দেওয়ার পর সকলে ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছিল। পরে, আটক মাদক ব্যবসায়ীদের সঙ্গে নিয়ে গিয়ে, সমুদ্রের পার থেকে মাটি খুঁড়ে পুলিশ আলবাচের মৃতদেহ উদ্ধার করে।

Share this article
click me!