Shocking Video, মহিলার খাবারে পুরুষ লিঙ্গ, আঁতকে উঠে সতর্ক করলেন নেটিজেনদের

ঘানার মহিলার রাস্তার স্টল থেকে একটি খাবার কিনেছিলেন। নাম টুও জাফি। এটি ঘানার প্রধান খাবারগুলির মধ্যে একটি। শস্য ও মাংস দিয়ে তৈরি হয়।

Web Desk - ANB | Published : Dec 7, 2021 4:42 PM IST

খাবারের (Food) মধ্যে পুরুষ মানুষের জননেন্দ্রিয়র  (human penis ) মত দেখতে একটি বস্তু পেয়েছেন ঘানার (Ghana)এক মহিলা। যা দেখে মহিলা রীতিম হতবাক হয়ে যান। মাথায় ওঠে তাঁরা খাবার খাওয়া। সেই অদ্ভুত বস্তুটির একটি ভিডিও করে তিনি সোশ্যাল মিডিয়ায় শেযার করেন। খুব দ্রুত সেই ভিডিওটি ভাইরাল(Viral Video) হয়ে যায়।  তারপরই মহিলা নেটিজেনদের পরামর্শ দিয়েছেন, খাবার আগে কী খাচ্ছেন তা যেন ভালো করে পরখ করে দেখেন তাঁরা। মহিলা ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই অনেকেই উদ্বেগ প্রকাশ করেছেন। 

ঘানার মহিলার রাস্তার স্টল থেকে একটি খাবার কিনেছিলেন। নাম টুও জাফি। এটি ঘানার প্রধান খাবারগুলির মধ্যে একটি। শস্য ও মাংস দিয়ে তৈরি হয়। রাস্তার যে কোনও স্টলেই এই খাবারটি পাওয়া যায়। সুস্বাদু এই খাবার কিনেছিলেন মহিলা। কিন্তু খাবার খেতে গিয়ে মাথায় হাত ওঠে মহিলা। তিনি সেখানেই পান পুরুষ মানুষের লিঙ্গ সদৃশ্য একটি বস্তু। সেই বস্তুটির একটি ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। 

মহিলা যে ভিডিওটি পোস্ট করেছেন তাতে দেখা গেছে তাঁর হাতে রয়েছে একটি পুরুষ লিঙ্গ বা যৌনাঙ্গ সদৃশ্য বস্তু। যা নিয়ে মহিলা রীতিমত আশঙ্কা প্রকাশ করেছেন। তবে এটাই প্রথম নয়। এর আগেই ঘানায় এক মহিলা খাবারের প্যাকেট থেকে লিঙ্গের মত সাদৃশ্য বস্তু পেয়েছিলেন। ২০১৬ সালে আকুসা নামের মহিলার সঙ্গে এজাতীয় ঘটনা ঘটেছিল। আক্রা শহরের এই মহিলা খাবারের প্যাকেটে লিঙ্গের মত দেখতে একটি মাংসপিণ্ড পেয়েছিলেন। মহিলা সেটির ডিএনএ পরীক্ষা করার জন্য পুলিশের সঙ্গে যোগাযোগ করেছিলেন। 

এই মহিলাকেও নেটিজেনরা পুলিশের সঙ্গে যোগাযোগ করতে পরামর্শ দিয়েছেন। তাঁকে বলেছেন খাবারের প্যাকেটে এজাতীয় বস্তু পাওয়ার ঘটনা স্বাস্থ্যের পক্ষে নিরাপদ নয়। বিষয়টি দেশের খাদ্য মন্ত্রীকে জানানোর পরামর্শ দিয়েছেন অনেকে। খাবারের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। এই ঘটনার তীব্র নিন্দা করেছেন অনেক নেটিজেন। খাবারের স্টলের মালিকের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার কথাও বলেছেন।  

এজাতীয় ঘটনা শুধু ঘানা নয়। আরও বেশ কয়েকটি জায়গাতেও সামনে এসেছে। কয়েক মাস আগে এক গ্রাহক দাবি করেছিলেন তিনি তাঁর খাবারের প্যাকেটে মহিলার স্তনবৃন্ত পেয়েছিলেন। তবে খাবারে মধ্যেই প্রায়ই অখাদ্য-কুখাদ্য পাওয়া। যা বিশেষভাবে বিব্রত করে ক্রেতাদের। 

Viral Video: কুকারে কফি তৈরি করে চমক, সোশ্যাল মিডিয়ায় বৃদ্ধ বিক্রেতার ঢালাও তারিফ

Viral video Of Aladdin: দুবাইয়ের জলে ভাসে বেড়াচ্ছে আলাদিন, ভাইরাল ভিডিওতে মগ্ন নেটদুনিয়া

Precious Wedding Cards: তাক লাগান ৪ কেজির বিয়ের কার্ড, রাজকীয় বিয়ের আসর উধম প্যালেসে

Share this article
click me!