মুম্বই হামলার মাথা হাফিজ সইদের বাড়ির সামনে ভয়াবহ বিস্ফোরণ, বাড়ছে মৃতের সংখ্যা

  • ভয়াবহ বিস্ফোরণ পাকিস্তানে
  • অন্ততপক্ষে দুজনের মৃত্যুর খবর মিলেছে
  • আহত হয়েছেন ১৭ জন
  • জঙ্গিনেতা হাফিজ সইদের বাড়ির সামনেই বিস্ফোরণ

Parna Sengupta | Published : Jun 23, 2021 9:04 AM IST

ভয়াবহ বিস্ফোরণ পাকিস্তানে। অন্ততপক্ষে দুজনের মৃত্যুর খবর মিলেছে। আহত হয়েছেন ১৭ জন। মুম্বই হামলার অন্যতম মাস্টারমাইন্ড হাফিজ সইদের বাড়ির সামনেই এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। পাকিস্তানের লাহোরে বহাল তবিয়তে রয়েছে জামাত উদ দাওয়া প্রধান জঙ্গি নেতা হাফিজ। তার বাড়ির সামনেই বিস্ফোরণ হয়েছে বলে খবর। 

 

সাম্প্রতিক রিপোর্ট জানাচ্ছে লাহোরের জহর টাউনে একটি গ্যাস পাইপ লাইনে বিস্ফোরণ হওয়াতেই এই দুর্ঘটনা। বুধবার সকাল এগারোটা নাগাদ এই ঘটনা ঘটে। পাকিস্তানের দ্য ডন সংবাদপত্র জানাচ্ছে ঠিক কেন বিস্ফোরণ, কাউকে টার্গেট করা হয়েছিল কীনা, তা এখনও জানা যায়নি। আহতদের স্থানীয় আহসান মুমতাজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

 

পুলিশ ও বম্ব ডিজপোসাল স্কোয়াড ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে। সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে ওই বিস্ফোরণের ছবি ও ভিডিওতে। 

উল্লেখ্য, পাকিস্তান আদালতের সাজা অনুযায়ী থাকার কথা ছিল জেলে। কিন্তু  লাহরে নিজের বাড়িতে বহাল তবিয়েতে রয়েছেন ২৬/১১ মুম্বই হামলার মাস্টারমাইন্ড লস্কর ই তৈবার সদস্য হাফিজ সইদ। সূত্রের খবর লাহোরের জহর টাউনের বাড়িতে বসেই সন্ত্রাসবাদী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে রাষ্ট্রসংঘের সুরক্ষা কাউন্সিলের মোস্ট ওয়ান্ডেট জঙ্গির তালিকায় থাকা এই সন্ত্রাসবাদী। অথচ গত সপ্তাহেই তাকে সন্ত্রাসবাদীদের অর্থসাহায্য করার অভিযোগ দোষী সাব্যস্ত করে কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়েছিল। 

Share this article
click me!