এবার 'কাঁচা বাদাম' জ্বরে কাবু ইউরোপও, ভুবনের গানের তালে নাচ ফ্রান্সের রাস্তায়

ফ্রান্সের বাসিন্দা জিকা। এর আগে নাটু নাটু গানের তালে কোমর দুলিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছিলেন তিনি। এই নাচের মাধ্যমে রাতারাতি সাফল্য পেয়েছিলেন। আর এবার ফ্রান্সের রাস্তায় দুই বন্ধুকে সঙ্গে নিয়ে কাঁচা বাদামের তালে কোমর দোলালেন তিনি। 

Web Desk - ANB | Published : Feb 6, 2022 1:00 AM IST / Updated: Feb 06 2022, 06:32 AM IST

পরিবারে আর্থিক সচ্ছ্বলতা একেবারেই ছিল না। আর সেই কারণেই বিক্রি করতেন কাঁচা বাদাম (Kacha Badam Song)। তাও আবার বীরভূমের বিভিন্ন প্রত্যন্ত এলাকায় ঘুরে ঘুরে। আর সেই বাদাম বিক্রি করার সময় গাইতেন নিজের কথা ও সুর দেওয়া একটি গান। ভাবতে পারেননি সেই গানই তাঁকে সাফল্যের চূড়ায় পৌঁছে দেবে। পরিচিতি এনে দেবে গোটা বিশ্বে। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই গান বহু দিন আগেই বীরভূমের (Birbhum) গণ্ডি ছাড়িয়ে গিয়েছে। তবে শুধুমাত্র বীরভূম নয় দেশের গণ্ডিও ছাড়িয়ে গিয়েছে ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) গানটি। উত্তর কোরিয়া (North Korea) থেকে শুরু করে তানজানিয়া (Tanzania), আমেরিকা (America) সব দেশেই ব্যাপক জনপ্রিয় এই গান। আর এবার সেই গান পৌঁছে গেল সুদূর ইউরোপেও। এই গানের তালে পা মেলালেন ফ্রান্সের এক যুবক।

ফ্রান্সের বাসিন্দা জিকা। এর আগে নাটু নাটু গানের তালে কোমর দুলিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছিলেন তিনি। এই নাচের মাধ্যমে রাতারাতি সাফল্য পেয়েছিলেন। আর এবার ফ্রান্সের রাস্তায় দুই বন্ধুকে সঙ্গে নিয়ে কাঁচা বাদামের তালে কোমর দোলালেন তিনি। এই গানের তালে তাঁর অসাধারণ স্টেপ দেখে মুদ্ধ নেটিজেনদের একাংশ। 

আরও পড়ুন- 'দাদাগিরি'র মঞ্চেও 'কাঁচা বাদাম' ঝড়, সৌরভের মুখোমুখি ছক্কা হাঁকাতে আসছেন ভূবন বাদ্যকর

 

আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। মুহূর্তের মধ্যেই সেখানে ৩৭ হাজার ৪০০ লাইক পড়ে। আর তার সঙ্গে তাল মিলিয়ে কমেন্টও করেন নেটিজেনরা। প্রশংসার বন্যা বয়ে যায় কমেন্ট বক্সে।    

আরও পড়ুন- কাঁচা বাদাম পাড়ি দিল সুদূর দক্ষিণ আফ্রিকায় এবার বিদেশের মাটিতেও ভাইরাল গায়ক ভুবন

এর আগে তানজানিয়ার কিলি পলের মুখে শোনা গিয়েছিল ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম। বলিউড গানে লিপ সিঙ্ক করতে বা নাচতে দেখা যায় তানজানিয়ার বাসিন্দা কিলিকে। আবার কখনও জনপ্রিয় হিন্দি ছবির সংলাপও বলতে শোনা যায় তাঁকে। এরপর উত্তর কোরিয়া ও আমেরিকাতেও ভাইরাল হয়ে যায় এই গান। এমনকী, কয়েকদিন আগে একজন বিমান সেবিকাকেও এই গানের তালে ফাঁকা বিমানের মধ্যে নাচতে দেখা গিয়েছিল। আর সম্প্রতি ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানে নাচতে দেখা গেল জিকাকে। তাঁর মাধ্যমে আরও একবার ভাইরাল হয়ে গেল সেই গান। পাশাপাশি ভুবন বাদ্যকর নিজে কখনও বিদেশের মাটিতে পা না রাখলেও ইন্টারনেটের দৌলতে দেশের গণ্ডি পেরিয়ে ইতিমধ্যেই বিভিন্ন দেশে পৌঁছে গিয়েছে তাঁর গান। 

আরও পড়ুন- পুরভোটের প্রচারে মদনের সঙ্গে 'বাদামকাকু', 'কাঁচা বাদাম'-এর সুরে জমে উঠল আড্ডা

Share this article
click me!