ঘুষের টাকায় পুলিশের বাড়িতে সোনার কমোড - শোওয়ার ঘর-রান্নাঘরও সোনায় মোড়া, দেখুন ভিডিও


পুলিশ অফিসার না রাজা-বাদশা, বোঝায় উপায় নেই, ঘুষ খাওয়ার পরিমাণ ২.০৪ কোটি টাকারও বেশি। ভাইরাল এই ঘুষখোর অফিসারের বাড়ির ছবি।

Asianet News Bangla | Published : Jul 23, 2021 12:38 PM IST / Updated: Jul 23 2021, 06:29 PM IST

পুলিশ অফিসার না রাজা-বাদশা, বোঝায় উপায় নেই। বাড়ির শৌচাগার ঝকঝকে করে সাজানো, কমোডের বসার জায়গাটি সোনা দিয়ে তৈরি। তেমনই বিলাসবহুল শোওয়ার ঘর। বাথরুম এবং শোওয়ার ঘরের পাশাপাশি রান্নাঘরও সোনায় মোড়া। আর এই সবটাই হয়েছে পুলিশের আসনে বসে ঘুষ নিয়ে এবং মাফিয়া গ্যাং চালিয়ে। আর এই গুরুতর অভিযোগেই গ্রেফতার করা হয়েছে রাশিয়ার স্ট্যাভ্রপল অঞ্চলের পুলিশ কর্নেল আলেক্সি সাফোনভ-কে।

রুশ তদন্ত কমিটি দক্ষিণে স্ট্যাভ্রপল অঞ্চলের বাড়ি থেকেই সাফোনভ ও আরও ছয়জনকে গ্রেফতার করেছে। তারপরই ওই পুলিশ অফিসারের বিলাসবহুল বাড়ির ছবি প্রকাশ্যে এসেছে, যা দেখে চোখ কপালে উঠেছে সকলের। পুরো বাড়ি জুড়ে শুধুউ সোনা আর সোনা। বাথরুমেই প্রচুর অর্থ ব্যয় করেছে সে। সোনার কমোডের পাশাপাশি রয়েছে দামি আয়না, ডাবল-এন্ড স্নানের সরঞ্জাম-সহ বহু চমত্কার জিনিসপত্র। শয়নকক্ষের দেওয়াল সোনার গিল্টি করা ওয়ালপেপারে মোড়া। রয়েছে ভারী পর্দা এবং একটি বিলাসবহুল বিছানা রয়েছে। রান্নাঘরের মেঝেটি মার্বেলের এবং একটি সোনার নকশা করা একটি ঝাড়বাতি রয়েছে। বাড়ির সিলিং, সিঁড়ির রেলিং এবং দেওয়ালে সোনার কাজ রয়েছে।

আরও পড়ুন - কুরবানি - গায়ে 'আল্লা' লেখা ছাগলের দাম ১ কোটি, জোড়া পাঁঠা বিকোলো সাড়ে ৪ লাখে

আরও পড়ুন - বিমানবন্দর থেকে ৩ কিলোমিটার দূরে ভেঙে পড়ে রাশিয়ার AN-26 বিমান , সাগরের জলে ভাসছে ধ্বংসাবশেষ

আরও পড়ুন - পাকিস্তানকে টপকে আফগানিস্তানের উন্নয়ন নিয়ে রাশিয়া-ভারত কথা, একঘরে হয়ে হিংসায় জ্বলছে ইসলামাবাদ

ডেইলিমেলের এক প্রতিবেদন অনুযায়ী ৪৫ বছর বয়সী আলেক্সি সাফোনভ গাড়িচালকদের কাছ থেকে তোলা আদায় করত এবং ঘুষ নিত। আরও ৩৫ জন পুলিশ অফিসারকে নিয়ে সে এক মাফিয়া বাহিনী তৈরি করেছিল। তারা ঘুষের বিনিময়ে শস্যবাহী গাড়িগুলিকে অনুমোদন দিত। রুশ দুর্নীতি দমন শাখার তদন্তকারীরা এখন পর্যন্ত প্রায় ২.০৪ কোটি টাকা ঘুষ নেওয়ার প্রত্যক্ষ প্রমাণ পেয়েছে এবং তদন্ত এখনও চলছে।

Share this article
click me!