ছাঁটাইয়ের পরেই কি আত্মহত্যা পথ বাছলেন, আবু ধাবির ফ্ল্যাটে ভারতীয় দম্পিতর দেহ ঘিরে রহস্য


আবুধাবির ফ্ল্যাট থেকে উদ্ধার দম্পতির নিথর দেহ
কেরলের বাসিন্দা দম্পতি 
মৃত্যুর কারণ নিয়ে নিশ্চিত হয় পুলিশ 
চার দিন যোগাযোগ করতে পারেনি ছেলে 
 

Asianet News Bangla | Published : Jul 26, 2020 2:29 PM IST

আবু ধাবির একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে ভারতের এক দম্পতির নিথর দেহ।  এই দম্পতি গত ১৮ বছর ধরেই আবর আমিরশাহিতে বসবাস করতে বলেই জানিয়েছেন মৃতের পরিজনরা। কিন্তু দম্পতির মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। 


৫৭ বছরের জনার্ধন পাটিয়ারি ও তাঁর স্ত্রী মিনিজা দুজনেই খুব সাধারণভাবে জীবন যাপন করতেন। জনার্ধন একটি ট্রাভেল এজেন্সিতে কর্মরত ছিলেন। মিনিজা কাজ করতেন একটি অডিট ফার্মে। দিন কয়েক আগেই কাজ হারিয়েছিলেন জনার্ধন। তাঁদের একমাত্র ছেলে বেঙ্গালুরুতে কর্মরত। দম্পতির মূল বাড়ি ছিল কেরলের কোজিকোড়ে। 

দম্পতির এক পরিচিত জানিয়েছিনে বৃহস্পতিবার তাঁদের ছেলে টেলেফোনে জানিয়েছিলেন গত চার দিন ধরে তিনি তাঁর বাবা মায়ের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। কোনও ভাবে যদি বাবা মায়ের সঙ্গে যোগাযোগ করিয়ে দেওয়া যায়। ছেলের এই আর্জির পরই পরিচিত ব্যক্তি পাটিয়ারি দম্পতির ফ্ল্যাটে গিয়েছিলেন। তখন ফ্ল্যাটের কেয়ারটেকারও জানিয়েছিল সেও দম্পতিকে বেশ কয়েকদিন দেখেনি। তারপরই এই পরিচিত ব্যক্তি আবু ধাবির পুলিশের সঙ্গে যোগাযোগ করে। পুলিশ এসে দরজা ভেঙে উদ্ধার করে দুজনের নিথর দেহ। তবে মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশায় রয়েছে আবুধাবির পুলিশ। 

করোনাভাইরাসকে হাতিয়ার করে ভারতে হত্যার নির্দেশ, জেহাদিদের জন্য বার্তা ইসলামিক স্টেটের

পাকিস্তানের বিরুদ্ধে রাষ্ট্র সংঘে নালিশ আফগান সরকারের, ভারতের মত লঙ্ঘিত হচ্ছে সীমান্ত নীতি ...

চিনা ধনকুবের জ্যাক মা ও আলিবাবার বিরুদ্ধে ২০০ পাতার অভিযোগ, গুরুগ্রাম আদালতের দ্বারস্থ প্রাক্তন কর্ম...

তবে আবুধাবিতে দম্পতির পরিচিতরা সকলেই তাঁদের মর্মান্তিক পরিণতির কথা জানতে পেরে দুঃখ প্রকাশ করেছেন। পরিচিতদের মধ্যে এই দম্পতি খুবই জনপ্রিয় ছিল। সকেলই তাঁদের খুব পছন্দ করতেন বলেও জানিয়েছেন। আর দম্পতি খুব সহজ সরলভাবে জীবন যাপন করতেন। তারপরেও কেন তাঁদের এমন পরিণতি হল তাই নিয়ে সংশয় প্রকাশ করেছেন পরিচিতরা। 

এক সমাজসেবী  দম্পতির দেহ ফিরিয়ে দেওয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন। 


 

Share this article
click me!