৩৭তম বিয়েতে অতিথি ২৮ জন স্ত্রী, ৩৫ জন পুত্র কন্যা এবং ১২৬ জন নাতি-নাতনী, দেখুন ভিডিও

৩৭তম বিবাহ করছেন এক ব্যক্তি

অতিথির আসনে তাঁর ২৮ জন স্ত্রী

আছেন ৩৫ জন পুত্র-কন্যা এবং ১২৬ জন নাতি-নাতনীও

দেখুন অদ্ভূত এক বিবাহের ভিডিও

amartya lahiri | Published : Jun 10, 2021 5:27 PM IST

তাঁর ৩৭তম বিবাহ। হ্যাঁ, লেখার ভুল হয়নি ৩৭তম বিবাহই! আর সেই বিবাহে অতিথি হিসাবে হাজির তাঁর আগে বিয়ে করা ২৮ জন স্ত্রী। ৩৫ জন পুত্র-কন্যা এবং ১২৬ জন নাতি-নাতনী। এমনই এক অদ্ভূত বিবাহের ভিডিও সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। ভিডিওটি ঠিক কবেকার এবং কোথায় তোলা তা সঠিকভাবে জানা না গেলেও, পাত্র-পাত্রীর সাজ পোশাক দেখে মনে হচ্ছে মধ্যে প্রাচ্যের কোনও দেশ বা আরব দেশের ঘটনা এটি।

ভিডিওটি পোস্ট করেছেন, আইপিএস কর্তা রুপিন শর্মা। তিনি ভিডিওটির সঙ্গে লেখা ক্যাপশনে ওই ব্যক্তি, মানে যিনি ৩৭তনবার বিবাহ করছেন, তাঁকে 'ব্রেভেস্ট লিভিং ম্যান' অর্থাৎ 'সবথেকে সাহসী জীবিত পুরুষ'বলে অভিহিত করেছেন। তিনিই জানিয়েছেন এটি ওই সাহসী পুরুষের ৩৭ তম বিবাহ এবং তাঁর পরিবারের সেই বিয়েতে উপস্থিত থাকার কথা। যদি সেই দাবি সত্যিই হয়, ২৮ জন স্ত্রীর সামনে ৩৭তমবার বিয়ে করা পুরুষকে সবচেয়ে সাহসী বলতে হয় বইকি!

ইন্টারনেট উদ্ভট ঘটনা ও ভিডিও-রই জায়গা। তাই এই ভিডিওটিও ভাইরাল হতে সময় লাগেনি। নেটিজেনরা এই ভিডিও দেখে বিস্মিত, অনেকেরই প্রশ্ন একবিংশ শতাব্দীতেও এতগুলি বিবাহ করা সম্ভব? কেউ কেউ এতবার বিবাহ করার জন্য ওই ব্যক্তিকে তীব্র কটূক্তিও করেছে। তবে ভিডিওতে কিন্তু, তাঁর এতবার বিবাহ নিয়ে কাউকে রাগ বা অসূয়া প্রকাশ করতে দেখা যায়নি। বরং তাঁর পরিবার বর্গকে, যার মধ্যে ২৮ জন স্ত্রীও আছেন, সকলকেই হাসিখুশি দেখা গিয়েছে।

তবে ইন্টারনেটে বহু বিবাহের কাহিনি এই প্রথম শোনা গেল, তা নয়। সম্প্রতি মিশেক নায়ানডোরো নামে জিম্বাবোয়ের এক ৬৬ বছর বয়সী প্রবীনের কথা জানা গিয়েছে, যাঁর ১৬ জন স্ত্রী এবং ১৫১ জন সন্তানসন্ততি রয়েছে। ২০১৭ সালে তিনি শেষ বিয়েটি করে কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন। তবে এখন আবার তিনি ১৭তম পাত্রী খুঁজছেন। একসময় যুদ্ধে সৈনিক হিসাবে কাজ করা এই ব্যক্তিটির বর্তমানে মূল কাজ হ'ল স্ত্রীদের 'সন্তুষ্ট' করা। প্রতিরাতে ৪ জন স্ত্রী-এর সঙ্গে শারীরিক সম্পর্ক করে থাকেন তিনি। মৃত্যুর আগে ১০০ জন মহিলাকে বিয়ে করা এবং এক হাজার সন্তানের জন্ম দেওয়া তাঁর লক্ষ্য। আর ঘর-সংসার চালায় ছেলে মেয়েরাই।

Share this article
click me!