Breaking News: ডেনমার্কের শপিংমলে এলোপাথাড়ি গুলি, গ্রেফতার ১


ফিল্ড শপিং মলের কাছে এলোপথাড়ী গুলির ঘায়ে জখম হয়েছে প্রায় ৭ জন সাধারণ নাগরিক। এই ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

Saborni Mitra | Published : Jul 3, 2022 6:31 PM IST

ফিল্ড শপিং মলের কাছে এলোপথাড়ী গুলির ঘায়ে জখম হয়েছে প্রায় ৭ জন সাধারণ নাগরিক। এই ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। ডেনমার্কের রাজধানী কোপেনহেগনের পুলিশ তেমনই জানিয়েছে। পুলিশ জানিয়েছে, এলোপাথাড়ী গুলি চালানোর ঘটনায় বেশ কয়েক জন আহতে হয়েছে। তাদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান হয়েছে। 

কোপেনহেগেনের মেয়র সোফি এইচ অ্যান্ডারসেন টুইট করে গোটা ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি বলেছেন, ফিল্ডের সামনে গুলি চালানোর মত ভয়ঙ্কর খবর তিনি পেয়েছেন। তিনি জানিয়েছেন ঘটনাস্থলের ছবি এখনও পর্যন্ত পুরোপুরি স্পষ্ট নয়। এখনও পর্যন্ত বলা সম্ভব নয় কতজন মারা গেছে বা আহত হয়েছে। তবে মলটি খালি করে দেওয়া হয়েছে। আটকে পড়াদের দ্রুত উদ্ধার করা হয়েছে। তিনি আরও বলেছেন স্ট্রেচারে করে লোকদের বার করে আনা হচ্ছে। গোটা এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে বলেও জানিয়েছেন তিনি। 

এক প্রত্যক্ষদর্শী জানয়েছেন, তিনি পরিবারের সঙ্গে শপিং সেন্টারে গিয়েছিলেন। পোশাক কেনার জন্যই গিয়েছিলেন। পোশাকের দোকানে যখন তিনি ছিলেন তখনয়ই পরপর তিন থেকে চারবার গুলির আওয়াজ পেয়েছে। তিনি জানিয়েছেন গুলির আওয়াজে কেঁপে উঠেছিল ডেনমার্ক। শপিং মলের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। মলের বাইরে দ্রুত পুলিশ ও ফায়ারব্রিগেডের গাড়ি পৌঁছে গিয়েছিল বলেও জানিয়েছেন তিনি। 

কোপেনহেগেন পুলিশ টুইট করে জানিয়েছেন ফিল্ড শপিং মলে গুলি চালানোর অভিযোগে এখনও পর্যন্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। তবে তদন্তের স্বার্থেই ধৃত ব্যক্তির পরিচয় জানান হচ্ছে না। শপিং সেন্টারটি কোপেনহেগেনের উপকণ্ঠে একটি সাবওয়ে লাইনের ঠিক জুড়ে যা শহরের কেন্দ্রকে আন্তর্জাতিক বিমানবন্দরের সাথে সংযুক্ত করে। একটি প্রধান হাইওয়েও ফিল্ড'স এর পাশে চলে। 

Share this article
click me!