স্টান্ট দেখাতে গিয়ে আগুন লাগল বাইক ও আরোহীর গায়ে, দেখুন সেই ভয়ঙ্কর ভিডিও

স্টান্ট দেখাতে গিয়ে মারাত্মক পরিণতি হল শিকাগোর দুই আরোহীর। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

Asianet News Bangla | Published : Aug 12, 2021 6:29 PM IST / Updated: Aug 13 2021, 12:08 AM IST

বাইক নিয়ে স্টান্ট দেখাতে পছন্দ করেন অনেকেই। স্টান্টের সময় টাল সামলাতে না পারলেই ঘটে যায় বড় দুর্ঘটনা। অনেক সময় মৃত্যু পর্যন্ত হয় বাইক আরোহীর। কিন্তু, ভয় থাকলেও বাইক নিয়ে স্টান্ট দেখানোর নেশা ছাড়তে পারেন না অনেকেই। আর স্টান্ট দেখাতে গিয়ে মারাত্মক পরিণতি হল শিকাগোর দুই আরোহীর। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।  

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, স্টান্ট দেখাতে দেখাতে একটি টানেলের মধ্যে দিয়ে যাচ্ছেন একাধিক বাইক আরোহী। আর তখনই একটি বাইকের সঙ্গে আরও একটি বাইকের ধাক্কা লাগে। সঙ্গে সঙ্গে দুটি বাইকে আগুন ধরে যায়। বাইকের আগুন ধরে যায় আরোহীর শরীরেও। দাউদাউ করে জ্বলতে থাকে তাঁর পোশাক। আর ওইভাবেই সাহায্যের জন্য সবার কাছে ছুটে আসেন তিনি। তারপর তাঁকে সাহায্য করতে এগিয়ে যান বাকি বাইক আরোহীরা। অবশেষে তাঁর জামার আগুন নেভানো সম্ভব হয়। সব মিটে যাওয়ার পর ফের শুরু হয় স্টান্ট। 

 

 

জানা গিয়েছে, বাঁ হাতে বিপজ্জনক ড্র্যাগ হুইলি দেখাতে গিয়েছিলেন এক বাইক আরোহী। সেই সময়েই আর একটি বাইকের সঙ্গে তাঁর বাইকের ধাক্কা লাগে।  নিমেষে আগুন ধরে যায় দুটো বাইকেই। এই দুর্ঘটনার ফলে একজনের হাত ভেঙে যায়। তবে দু'জনেই বরাত জোরে প্রাণে বেঁচে যান। 

আরও পড়ুন- কার্যত পরাজয় মেনে নিল আফগান সরকার, তালিবানদের পাঠানো হল চুক্তির প্রস্তাব

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে ততক্ষণে আতঙ্ক ছড়িয়ে পড়ে ওই এলাকায়। আতঙ্কে চিৎকার করতে শুরু করেছিলেন সেখানে উপস্থিত একাধিক বাইক আরোহী। তারপর পরিস্থিতি একটু ঠিক হওয়ার পরই ঘটনাস্থল ছেড়ে চলে যান অনেকেই। কয়েকজনকে আগুনের পাশ দিয়ে দ্রুত গতিতে বাইক চালিয়ে নিয়ে বেরিয়ে যেতে দেখা গিয়েছে ভিডিওতে। 

আরও পড়ুন- গর্বের স্বাধীনতা, দেশের গণ্ডি পেরিয়ে আইকনিক টাইমস স্কোয়ারেরও উড়বে জাতীয় পাতাকা

তবে এই ভিডিও ভাইরাল হওয়ার পরই শিউরে ওঠেন নেটিজেনরা। শুধুমাত্র স্টান্ট দেখানোর চক্করে কোনও মানুষ যে নিজের জীবনের কতটা ঝুঁকিপূর্ণ করে তুলতে পারেন তা বুঝতে পারছেন না অনেকেই। 

গর্বের স্বাধীনতা, ১৫ অগাস্টের আগেই পাকিস্তানে গা ঘেঁসে উড়েছে ১০০ ফুট লম্বা ভারতের তেরঙ্গা 

Share this article
click me!