Pakistan: ভারতের অন্যতম এক শত্রুর অবসান! নিজের দেশেই নিহত জম্মু সন্ত্রাসী হামলার 'মাস্টারমাইন্ড' প্রাক্তন পাক ব্রিগেডিয়ার আমির হামজা

ভারতীয় সেনা ক্যাম্পে ২০১৮ সালের সন্ত্রাসী হামলার মাস্টারমাইন্ড প্রাক্তন পাক ব্রিগেডিয়ার আমির হামজা-কে আততায়ীরারা নিজের দেশেই গুলি করে হত্যা করেছে

deblina dey | Published : Jun 20, 2024 3:20 AM IST / Updated: Jun 20 2024, 10:31 AM IST

গত দুই বছর ধরে পাকিস্তানে থাকা ভারতের শত্রুদের মধ্যে ভয় কাজ করছে। এর আগে পর্যন্ত ভারতের বেশিরভাগ শত্রুতাই পালিয়ে পাকিস্তানে গিয়ে গা ঢাকা দিত। কিন্তু বর্তমানে পাকিস্তানের পরিবেশ একেবার বদলে গিয়েছে। কোনও এক অজানা কারণে ভারতের শত্রুদের খুঁজে খুঁজে পাকিস্তানেই নিহত করার কাজ শুরু করেছে একদল। এরা সময়ে সময়ে ভারতের শত্রুদের ধরে ধরে হত্যা করছে।

এর আগে পর্যন্ত পাকিস্তানে বসবাসকারী ভারতের শত্রুরা নির্বিঘ্নে প্রকাশ্যে বুক ফুলিয়ে ঘুরে বেড়াত। জনসমক্ষে ভারতকে হুমকি দিত। এমনকী সমাবেশে গিয়েও ভারতকে চ্যালেঞ্জ করতে পিছপা হতো না। কিন্তু এখন তারা জীবন বাঁচাতে ভয়ের মধ্যে দিন কাটাচ্ছে। সম্প্রতি ভারতের আরেক শত্রু পাকিস্তানে নিহত হয়েছে। পাকিস্তানের অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার আমির হামজাকে গুলি করে হত্যা করা হয়েছে।

Latest Videos

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের ঝিলুমে পাকিস্তানি সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার এবং পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই-এর বিশেষ অপারেটর আমির হামজা নিহত হয়েছেন। তথ্য অনুযায়ী, আমির হামজাকে আততায়ীরারা গুলি করে হত্যা করেছে।

জম্মু সুঞ্জওয়ান সন্ত্রাসী হামলার মূল পরিকল্পনাকারী ছিলেন তিনি-

জম্মু ও কাশ্মীরের সুঞ্জওয়ানে অবস্থিত ভারতীয় সেনা ক্যাম্পে ২০১৮ সালের সন্ত্রাসী হামলার মূল চক্রী ছিলেন আমির হামজা। এই হামলায় ছয় ভারতীয় সেনা জওয়ান, একজন আম জনতা এবং তিন সন্ত্রাসী নিহত হয়। এই হামলাটি জইশ-ই-মোহাম্মদ সন্ত্রাসীরা করেছিল এবং আইএসআইও এই ষড়যন্ত্রে জড়িত ছিল এবং আমির নিজেই এই হামলার মাস্টারমাইন্ড ছিলেন।

Share this article
click me!

Latest Videos

'Dev বাবুর Ghatal Master Plan এমন হয়েছে সব ডুবে গেছে' কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari | Flood
আন্দোলনের মঞ্চ ছেড়ে সোজা জরুরি পরিষেবায়! অনেকটাই স্বাভাবিক হল RG Kar | RG Kar News | Junior Doctors
ত্রাণ-ওষুধ নিয়ে Keshpur-এ বানভাসী মানুষদের পাশে RG Kar-এর জুনিয়র ডাক্তাররা | Keshpur Flood |
টর্নেডোর কবলে ট্রলার! কান্নায় ভেঙে পড়েছে নিখোঁজ মৎস্যজীবীর পরিবার! আদৌ বেঁচে ফিরতে পারবেন কী তাঁরা!
আরামবাগের খানাকুলে বন্যা দুর্গতদের পাশে শুভেন্দু, ক্ষতিয়ে দেখলেন গোটা এলাকা | Suvendu Adhikari