নাসরুল্লা অঞ্জুর ‘প্রেমিক’ নন, ভারতীয় গৃহবধূর জন্য পাকিস্তানের পুলিশের কাছে ফেসবুক-বন্ধুর সাফাই

ফেসবুক ‘বন্ধুর’ সঙ্গে দেখা করতে ভারতে নিজের স্বামী ও সন্তানদের রেখে পাকিস্তানে চলে গিয়েছেন ৩৪ বছর বয়সী অঞ্জু। ফেসবুকের ওই বন্ধু নাসরুল্লা যে তাঁর প্রেমিক নন, সে কথা জানিয়ে এবার পাকিস্তানের পুলিশের কাছে জমা পড়ল হলফনামা।

Web Desk - ANB | Published : Jul 25, 2023 8:57 AM IST / Updated: Jul 25 2023, 02:44 PM IST

স্বামীর কাছে জানিয়েছিলেন, ‘জয়পুর যাচ্ছি’। তারপর ওয়াঘা বর্ডার পার করে সোজা পাকিস্তানে চলে গিয়েছিলেন রাজস্থানের গৃহবধূ অঞ্জু, বয়স ৩৪ বছর। তাঁর পাকিস্তানে যাওয়ার উদ্দেশ্য ছিল, ফেসবুকে আলাপ হওয়া ‘বন্ধু’ নাসরুল্লার সঙ্গে দেখা করা। তাঁকে পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশ ঘুরিয়ে দেখাবার প্রতিশ্রুতি দিয়েছিলেন ২৯ বছর বয়সী নাসরুল্লা। তাঁকেই অঞ্জুর ‘প্রেমিক’ ঠাউরে নিয়ে সংবাদ মাধ্যমে বহুল চর্চা হয়েছিল। সেই চর্চায় এবার জল ঢাললেন স্বয়ং ফেসবুক-বন্ধু।  

(বিস্তারিত জানুন- ভারত-পাকিস্তান প্রেমকাহিনী: প্রেমিকের টানে বর্ডার পার করে পাকিস্তানে ছুটলেন বিবাহিতা মহিলা)

একটি ভিডিও বার্তায় অঞ্জু নিজে জানিয়েছিলেন যে, তিনি পালিয়ে যাননি। পাকিস্তানে তাঁর ফেসবুক বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছেন। সেখানে বিভিন্ন জায়গা ঘুরে দেখে আবার ২০ অগস্ট ফিরে আসবেন। পাকিস্তান থেকে ভারতে পালিয়ে আসা সীমা হায়দরের সঙ্গে তাঁর তুলনা করা প্রসঙ্গে রাজস্থানের অঞ্জুর বক্তব্য, “আমি সীমা হায়দর নই। আমাকে সীমার কাহিনির সঙ্গে জুড়ে দেওয়াটা ঠিক নয়।”

বন্ধু নাসরুল্লা দাবি করেছেন যে, তিনি কখনওই অঞ্জুর ‘প্রেমিক’ নন। তাঁদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই। তাঁরা শুধুই বন্ধু। এই মর্মে পাকিস্তান পুলিশের খাইবার পাখতুনখোয়ার আপার ডির এলাকার স্থানীয় থানাতেও হলফনামা দাখিল করেছেন নাসরুল্লা। ওই এলাকার সীমানা ছেড়ে অঞ্জু আর অন্য কোথাও যাবেন না বলেও জানিয়েছেন নাসরুল্লা। একটি সংবাদমাধ্যমকে নাসরুল্লা জানিয়েছেন, “অঞ্জু পাকিস্তানেই রয়েছেন। আর, আমাদের বিয়ে করার কোনও পরিকল্পনা নেই। ভিসার মেয়াদ শেষ হলেই অঞ্জু ভারতে ফিরে যাবেন। অঞ্জু আমার পরিবারের মহিলা সদস্যদের সঙ্গে আলাদা ভাবে রয়েছেন।”

আরও পড়ুন- 
India Alliance: বিরোধী জোটের ‘ইন্ডিয়া’ নামকেও কটাক্ষ, জঙ্গি সংগঠনের প্রসঙ্গ তুললেন নরেন্দ্র মোদী
Conjunctivitis: ভয়াবহ হচ্ছে ‘জয় বাংলা’! পশ্চিমবঙ্গ, দিল্লি, গুজরাট, অরুণাচল, সর্বত্র বাড়ছে চোখের সংক্রমণ
সুইডেন, ডেনমার্কে পোড়ানো হয়েছে কোরান, রাগে ফুঁসছে মুসলমান সংখ্যাগরিষ্ঠ দেশগুলি

Share this article
click me!