Pak Actress: ভারতের হার দেখতে মরিয়া পাক অভিনেত্রী সেহর, এবার টার্গেট কিউরা

সেহর শিনওয়ারি সোশ্যাল মিডিয়ায় বলেছেন, 'আমি এখনও আশা হারাচ্ছি না। ইনশাআল্লাহ আমাদের কিউইরা রবিবার ভারতকে হারাবে।'

 

Saborni Mitra | Published : Oct 21, 2023 10:38 AM IST

পাকিস্তান পারেনি ভারতকে হারাতে। তারপর বাংলাদেশকে দিয়ে আশায় বুক বেঁধেছিলেন পাকিস্তানের অভিনেত্রী সেহর শিনওয়ারি। কিন্তু তাতেও তাঁর স্বপ্ন পুরণ হয়নি। বিশ্বকাপ ক্রিকেটে ভারতের হার দেখতে চান তিনি। আর সেই কারণে বিভিন্ন দেশের ক্রিকেটারদের তিনি উৎসাহিত করতে নানা ধরনের প্রস্তাব দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। যা রীতিমত ভাইরাল। এবার পাক অভিনেত্রীর নিশানায় নিউজিল্যান্ড।

পাকিস্তানের অভিনেত্রী সেহর শিনওয়ারি সোশ্যাল মিডিয়ায় বলেছেন, 'আমি এখনও আশা হারাচ্ছি না। ইনশাআল্লাহ আমাদের কিউইরা রবিবার ভারতকে হারাবে।' সোশ্যাস মিডিয়া পোস্টে তিনি আলাদা করে উল্লেখ করেছেন নিউজিল্যান্ডের প্লেয়ার জিমি নিশামের নাম উল্লেখ করে বলেছেন, এই প্লেয়ার তাঁর প্রিয়।

ভারত বাংলাদেশ ম্যাচের আগে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলেছিলেন, বাংলাদেশ যদি ভারতকে হারাতে পারে তাহলে তিনি ঢাকায় দিয়ে বাঙালি ছেলেদের সঙ্গে মাছ খাবেন। কিন্তু বাংলাদেশকে হেলায় হারিয়ে ভারত। যদিও পাক অভিনেত্রী তা মানতে নারাজ। তিনি বলেছেন, বাংলার টাইগাররা দারুণ খেলেছে। বাংলাদেশ ঘরের মাঠে ভারতকে চ্যালেঞ্জ জানিয়েছে বলেও দাবি করেছেন তিনি।

বৃহস্পতিবার ম্যাচে ভারতের কাছে ৭ উইকেটে হেরেছে বাংলাদেশ। সেই দিন রোহিত আর বিরাট কোহলিরা ৮ ওভার ৩ বল বাকি থাকতেই বাংলাদেশের রান ২৫৭ টপকে যায়।

Read more Articles on
Share this article
click me!