Viral Video: পাকিস্তানে বিয়ে বাড়ির ভোজে হাতাহাতি, কারণ নিয়ে জল্পনা সোশ্যাল মিডিয়ায়

৬ মিনিট ৩৭ মিনিটের ভিডিও এক্স বা টুইটারে ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছিল ২৪ অগাস্ট ২০২৩ সালে। একটি বিয়ে বাড়ির ভোজসভায়।

 

Saborni Mitra | Published : Aug 31, 2023 5:21 PM IST

পাকিস্তানে বিয়ের ভোজসভা হাতাহাতি থেকে মারামারি। লন্ডভন্ড ভোজসভা। কিন্তু কী কারণে তা এখনও স্পষ্ট নয়। তবে বিয়েবাড়ির সেই ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল। পাকিস্তানের ভিডিও দেশকালের সীমা পেরিয়ে এই দেশেও বহু মানুষের স্মার্টফোনে ঘুরে বেড়েচ্ছা। যা নিয়ে রীতিমত কথাবার্তা শুরু হয়েছে। বলা যেতে পারে সাড়ে ৬ মিনিটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

৬ মিনিট ৩৭ মিনিটের ভিডিও এক্স বা টুইটারে ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছিল ২৪ অগাস্ট ২০২৩ সালে। একটি বিয়ে বাড়ির ভোজসভায়। সেখানে দেখা যাচ্ছে দুই ধারে টেবিল সাজানো রয়েছে। মাঝখানে সাদা পর্দা দেওয়া। একদিকে পুরুষদের জন্য খাবারের ব্যবস্থা করা হয়েছে, অন্যদিকে মহিলারা বসেছেন। পাকিস্তানের মত পর্দাশীল দেশে যা খুব একটা অবাস্তব নয়। যাইগোক সবকিছুই ঠিকঠাক চলছিল। হঠাৎ এক ব্যক্তি সেখানে ঢুকে অনেককে বিরক্ত করে। তারপরই হাতাহাতি শুরু হয়ে যায়। মাঝখানের পর্দা সরিয়ে দুই পক্ষই একে অপরের ওপর চড়াও হয়। ক্রমে তা ভয়ঙ্কর আকার ধারন করে। একে অপরকে চেয়ারছুঁড়ে মারতে শুরু করে। মহিলারা এই লড়াই থামানোর চেষ্টা করেছিল। তিন্তু তাতে কোনও ফল হয়নি।

 

 

তবে কী কারণ নিয়ে এই হাতাহাতি বা মারামারি তা এখনও স্পষ্ট নয়। যদিও নেটিজেনরা এর কারণ খুঁজতে ব্যস্ত। অনেকেই বলছেন, বিয়েবাড়ির ভোজে যদি পাতে চাহিদা মত মাংসের পিস না পড়ে তাহলে তিনিও রেগে যেতেন। মারধর করতেন। অনেকেই আবার বলছেন, নিজেদের স্ত্রী বা প্রেমিকাকে খাবার সময় পাশে না পেয়েই মেজাজ হারিয়েছেন পুরুষরা। অনেকেই বলেছেন ভিডিওটিতে দেখা গেছে কীভাবে পুরুষরা মারামারি করতে গিয়ে মহিলাদের দিকে চলে গেছেন। অনেকে আবার মজা করে বলেছেন যা মারামারি হচ্ছে তা থামানোর জন্য একজন বড় পর্দার লোক চাই। ভিডিও ইতিমধ্যেই ৩ লক্ষ ৩৩ হাজার ভিউ পেয়েছে।

এমনিতেই পাকিস্তানে বেজায় বিশৃঙ্খলা চলছে। আর্থিক সংকটের পাশাপাশি দেশটি চরম রাজনৈতিক সংকটের মুখে দাঁড়িয়ে রয়েছে। ইমরান খানকে প্রধানমন্ত্রীর পদ থেকে সরিয়ে দেওয়ার পর থেকেই সমস্যায় জীর্ণ পাকিস্তান। খাদ্য সংকট সেখানে চরমে। দিনে দিনে দাম বাড়ছে পেট্রোল আর ডিজেলের। এই অবস্থায় দেশটি সাধারণ নির্বাচনের জন্য অপেক্ষা করে রয়েছে। যদিও বর্তমান পরিস্থিতি অনুযায়ী সাধারণ নির্বাচনে লড়াই করতে পারবেন না ইমরান খান। দেশে অনেক জায়গায় কাজ আর খাবারের জন্য হাহাকার দেখা দিয়েছে।

 

Share this article
click me!